০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

চবি ইতিহাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী

-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ইতিহাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী গত শনিবার রাজধানীর সুং গার্ডেন রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগাম বিশ্ববিদ্যালয় ইতিহাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক সচিব ড. মোহাম্মদ জকরিয়া, ফেনী ইউনিভার্সিটির রেজিস্ট্রার অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা কামাল, উপদেষ্টা ভিকারুননিসা হোসেন চিনু। শুভেচ্ছা বক্তব্য রাখেন বদরুল হায়দার চৌধুরী, একেএম জহিরুল কাইউম, এমএম মোর্শেদ এবং ১০ ব্যাচ থেকে ৫৩ ব্যাচের প্রতিনিধিরা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইতিহাস অ্যালামনাই অ্যাসোসিয়েশন-ঢাকা সভাপতি রোটারিয়ান তাজুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইতিহাস অ্যালামনাই অ্যাসোসিয়েশন-ঢাকা সাধারণ সম্পাদক খন্দকার নাজমুল হক। প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন ইতিহাসবিদ ভিকারুননিসা হোসেন চিনু এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সাবেক সচিব ড. মোহাম্মদ জকরিয়া।
প্রধান অতিথি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি তার বক্তব্যে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মানবিক কাজের জন্য পরিচালনা কমিটি এবং উপদেষ্টা পরিষদকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে ঢাকা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাবতীয় প্রোগ্রামের সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। বিশেষ অতিথি ড. মোহাম্মদ জকরিয়া বলেন, অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে গতিশীল করতে হবে এবং ঢাকায় একটি ঠিকানা তৈরি করার জন্য সংসদ সদস্যকে অনুরোধ করেন। সভায় আগামী বছরের পরিকল্পনা গ্রহণ করা হয়। অনুষ্ঠানের শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন ফেনী ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. মোহাম্মদ মোস্তফা কামাল। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
ইসরাইলকে অস্ত্র দিলো আমিরাতের বিনিয়োগ নেয়া সার্বিয়ার কোম্পানি অবসরের পরও ইংল্যান্ড দলের সাথে থাকবেন অ্যান্ডারসন জামিয়া পটিয়ার ৩ ছাত্রকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ মহাপরিচালকের শারীরিকভাবে অসুস্থ, মানসিকভাবে অত্যন্ত সবল ও সুস্থ খালেদা জিয়া : ব্যক্তিগত চিকিৎসক রোহিঙ্গা ক্যাম্পে আরএসও-আরসার সংঘর্ষে নিহত ১ আর্তমানবতার কল্যাণে জামায়াতের কর্মতৎপরতা অব্যাহত থাকবে : অ্যাডভোকেট জুবায়ের ফরিদপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্রীমঙ্গলে চা ফ্যাক্টরিতে শ্রমিক নিহত দেশে ডেঙ্গুতে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪৯ বগুড়ায় স্বামীর নির্যাতনের ভিডিও করার পর স্ত্রীর আতহত্যা : স্বামী আটক ১৩ বছর পর এমপির স্ত্রী হত্যার রহস্য উদঘাটন

সকল