০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

সিএনসির ঈদ পুনর্মিলনী ও পদক প্রদান অনুষ্ঠিত

-

সেন্টার ফর ন্যাশনাল কালচার (সিএনসি) গত শনিবার ঈদ পুনর্মিলনী ও পদকপ্রদান অনুষ্ঠান সম্পন্ন করেছে। ঢাকার নিউস্কাটনের ২০, দিলু রোডে অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠানের সভাপ্রধান ছিলেন সিএনসির সভাপতি অ্যাডভোকেট এ কে এম বদরুদ্দোজা এবং প্রধান মেহমান ছিলেন সিএনসির অন্যতম উপদেষ্ট শাহ্ আবদুল হালিম এবং সিএনসির সহসভাপতি কাজী মো: মোরতুজা আলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সিএনসির অন্যতম প্রতিষ্ঠাতা ট্রাস্টি হাসান আব্দুল কাইউম সেলিমের নামে দু’জন বরেণ্য ব্যক্তিকে পদক প্রদান করা হয়। পদক গ্রহণ করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক, ধীমান মিডিয়া-মেন্টর ও স্বাধীন চলচ্চিত্র নির্মাতা এস এম আব্দুর রাজ্জাক এবং গীতিকার, অডিও-ভিজুয়াল নির্মাতা, পান্ডুলিপিকার আখতার হোসেন।

অনুষ্ঠানে কবিতা, ছড়া ও আবৃত্তিসহ কথা রাখেন সিএনসির সম্মানিত উপদেষ্টা, ট্রাস্টি ও আমন্ত্রিত অতিথিগণ। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, শিক্ষাবিদ, কবি ও লেখক কর্নেল (অব:) আশরাফ আল দীন; লেখক ও সংগঠক এ কে এম জিয়াউল হক শামীম; শিক্ষাবিদ ও লেখক প্রিন্সিপাল সাব্বির উদ্দিন আহমেদ; চিকিৎসক ও সমাজচিন্তক ড. মুতাওয়াক্কিল আলাল্লাহ; সংস্কৃতিজন ও সংগঠক সৈয়দা রুহে রাওয়াঁ; প্রকৌশলী ও লেখক ইঞ্জিনিয়ার আবু সালেহ মো: মুনির; বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজচিন্তক এ এস এম খাইরুজ্জামান; কবি-সাহিত্যিক আলতাফ হোসেন রানা ও সিএনসির সাবেক অনলাইন উপস্থাপক নুরুল ইসলাম খান।

অতিথিদের মধ্যে কথা ও স্বরচিত কবিতা আবৃত্তি করেন কবি, সাহিত্যিক, সংগঠক ও কথক সালেম সুলেরী; বাংলা সাহিত্য পরিষদের নির্বাহী সম্পাদক তৌহিদুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট জনসেবক চ্যারিটি প্লাটফর্মের এক্সিকিউটিভ ডাইরেক্টর মো: জাকারিয়া, শিক্ষাবিদ ও প্রশিক্ষক কামরুন্নেসা শিউলী।
অনুষ্ঠানের শেষ পর্বে সিএনসির মরহুম ট্রাস্টিদের মাগফিরাতের উদ্দেশ্যে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের হোস্ট সিএনসির অন্যতম ট্রাস্টি হাসান আদিল উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানটি সম্পাদনে সার্বিক সহযোগিতায় ছিলেন সিএনসির ট্রাস্টি সৈয়দ আব্দুল হান্নান ও মুন্সী সুমন আহমেদ। অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন সিএনসির মিডিয়া এক্সিকিউটিভ মো: ইসমাইল হোসেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মানবিক কাজে জামায়াত সব সময় জনগণের পাশে আছে : মাওলানা শাহজাহান ইসরাইলকে অস্ত্র দিলো আমিরাতের বিনিয়োগ নেয়া সার্বিয়ার কোম্পানি অবসরের পরও ইংল্যান্ড দলের সাথে থাকবেন অ্যান্ডারসন জামিয়া পটিয়ার ৩ ছাত্রকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ মহাপরিচালকের শারীরিকভাবে অসুস্থ, মানসিকভাবে অত্যন্ত সবল ও সুস্থ খালেদা জিয়া : ব্যক্তিগত চিকিৎসক রোহিঙ্গা ক্যাম্পে আরএসও-আরসার সংঘর্ষে নিহত ১ আর্তমানবতার কল্যাণে জামায়াতের কর্মতৎপরতা অব্যাহত থাকবে : অ্যাডভোকেট জুবায়ের ফরিদপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্রীমঙ্গলে চা ফ্যাক্টরিতে শ্রমিক নিহত দেশে ডেঙ্গুতে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪৯ বগুড়ায় স্বামীর নির্যাতনের ভিডিও করার পর স্ত্রীর আতহত্যা : স্বামী আটক

সকল