০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`
সংবাদ সম্মেলনে বিচার দাবি

কাস্টমস কর্মকর্তার আয়ের উৎস নিয়ে পোস্ট দেয়ায় এলাকা ছাড়া যুবক

-

‘দুর্নীতির মাধ্যমে শত কোটি টাকার মালিক হয়েছেন কাস্টমস কর্মকর্তা ড. তাজুল ইসলাম। কলেজসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের দাতা সদস্য হিসেবে বিভিন্ন অনুষ্ঠানে লাখ লাখ টাকা ব্যয় করছেন। তার আয়ের উৎস কী?’ ফেসবুকে এমনই একটি পোস্ট দিয়ে গত চার মাস বাড়িতে যেতে পারছেন না ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বাসিন্দা ভুক্তভোগী মেহেদী হাসান খান।
গতকাল শনিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।
লিখিত বক্তব্যে মেহেদী হাসান খান জানান, সরকারি ক্ষমতার অপব্যবহার করে তাকে ও তার বাবা নায়েব আলী খানকে হত্যার হুমকি দিচ্ছে শুল্ক, রেয়াত ও প্রত্যর্পণ পরিদফতরের অতিরিক্ত মহাপরিচালক ড. তাজুল ইসলামের লালিত বাহিনীর সদস্যরা। এসব বিষয়ে গত ২৭ ফেব্রুয়ারি তাজুলের বিরুদ্ধে মন্ত্রণালয়ে একটি অভিযোগ দেন। এর পর থেকে আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন তাজুল। তিনি অভিযোগ করেন, একই এলাকায় গ্রামের বাড়ি হওয়ায় তাজুল ইসলাম তার লালিত গোলাম মোস্তফার নেতৃত্বে ৭০ জনের মতো সন্ত্রাসী পাঠিয়ে মেহেদী ও তার পরিবারে ওপর হামলা করায়। এর পর থেকে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। তৌহিদ নামের এক সন্ত্রাসীকে তার পেছনে লেলিয়ে দেয়া হয়েছে। শুধু তা-ই নয়, তাজুল ইসলাম স্বশরীরে ৩০ জনের একটি বাহিনী নিয়ে গ্রামের বাড়িতে গিয়ে মেহেদীকে মেরে ফেলার হুমকি দিয়ে আসেন।
মেহেদী বলেন, ড. তাজুল সরকারি চাকরিজীবী হয়ে এত টাকার মালিক কিভাবে হয়েছেন। ইতঃপূর্বে দুদক তার বিরুদ্ধে দুই শ’ কোটি টাকার দুর্নীতির মামলা করেছে বলেও দাবি করেন তিনি। ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য থাকাকালীন ভর্তি বাণিজ্যে জড়িত থাকায় তাকে সেখান থেকে বহিষ্কার করা হয়েছিল। এ ছাড়াও তার বিরুদ্ধে আরো অনেক অভিযোগ রয়েছে। সে সব অভিযোগ তদন্ত করে তাজুল ইসলামের কবল থেকে তার ও পরিবারকে রক্ষার দাবি জানিয়েছেন তিনি।
এ ব্যাপারে জানতে চাইলে এসএমএসের মাধ্যমে তাজুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, ওই ছেলে এটা একটা পাগল। এলাকা থেকে বিতারিত। চট্টগ্রামে পালিয়ে থাকে। নয়ন নামে একজন সাংবাদিকের বাড়ির পাশের ছেলে। নয়ন সাহেব এসব করাচ্ছে। আল্লাহ বিচার করবে। আজ থেকে পাঁচ বছর যাবৎ আমাকে তিলেতিলে মেরে ফেলছে।


আরো সংবাদ



premium cement