০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

ভোটের রাজনীতি ছেড়ে বিএনপি ষড়যন্ত্র করছে : বাহাউদ্দিন নাছিম

-

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, দেশকে পিছিয়ে নেয়ার জন্য বিএনপি-জামায়াত এখনো নানা অপপ্রচার চালাচ্ছে। এরা গুজব ছড়িয়ে বাংলাদেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। ষড়যন্ত্র ও বিরাজনীতিকরণের পেছনে এরা হাটে। তারা জানে দেশের মানুষের ভোটে কখনো সমর্থন পাবে না। যারা সাম্প্রদায়িক রাজনীতি করে দেশের মানুষ তাদের পছন্দ করে না। এর কারণে তারা ভোটের রাজনীতি ছেড়ে সরকারের বিরুদ্ধে, আওয়ামী লীগের বিরুদ্ধে ও বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
গতকাল শনিবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে বাহাউদ্দিন নাছিম বলেন, নির্মল রঞ্জন গুহ এমন একজন মানুষ ছিলেন যার উপর ভরসা ও বিশ্বাস ও আস্থা করা যেত। ওয়ান-ইলেভেনের সময় তার যে অবদান ছিল দেশের মানুষ তা সব সময় মনে রাখবে। তিনি দলের জন্য সব কাজ আস্থা ও ভালোবাসার জায়গা থেকে করতেন। কখনো বিশ্বাস ঘাতকের মতো কোনো কাজ করেননি। তিনি ছিলেন ন্যায়ের প্রতীক।
আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ম আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় আলোচনা সভায় সহসভাপতি মজিবর রহমান স্বপন, আব্দুল আলীম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো: ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমসহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর দক্ষিণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement