৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ জিলহজ ১৪৪৫
`

নোয়াখালীতে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই : গ্রেফতার ১৪

-

নোয়াখালীর সদর উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ছিনতাইয়ের ঘটনায় ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আহত সুধারাম থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুর রব চৌধুরীসহ চার পুলিশ সদস্যকে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গত কাল বুধবার সকালে আসামিদের নোয়াখালি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।
স্থানীরা জানায়, পল্লী বিদ্যুতের দু’টি মামলার পরোয়ানাভুক্ত আসামি মতিন। তিনি আন্ডারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক বকসির ছেলে এবং স্থানীয় চৌরাস্তা বাজারের ব্যবসায়ী। গত মঙ্গলবার উপজেলার চৌরাস্তা বাজার থেকে মতিনকে (৩৫) গ্রেফতার করে সুধারাম থানার এএসআই আবদুর রব চৌধুরীর নেতৃত্বে এক দল পুলিশ। গ্রেফতারকৃত আসামিকে থানায় নেয়ার পথে সাবেক চেয়ারম্যান বকসির সাঙ্গপাঙ্গারা পুলিশের সিএনজির গতিরোধ করে। একপর্যায়ে পুলিশের ওপর হামলা চালিয়ে মতিনকে ছিনিয়ে নেয়। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে একই দিন বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে হামলার ঘটনায় জড়িত ১৪ জনেক গ্রেফতার করে পুলিশ।
নোয়াখালীর সুধারাম মডেল থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, ঘটনায় জড়িত ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। সাবেক চেয়ারম্যান আজিজুল হক বকসিকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement