১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

১০০ টাকার ছেঁড়া নোটের জন্য দোকানিকে পিটিয়ে হত্যা : একজন গ্রেফতার

-

রাজধানীর মিরপুরে ছেঁড়া টাকা না নেয়ায় ফাস্টফুড দোকানিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম মো: হাফিজুল ইসলাম (২৭)। গত সোমবার রাতে মিরপুর-১০ নম্বরের সেকশন ৬ এর ৩ নম্বর এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত হাফিজুল মিরপুর-১০ নম্বরে একটি ছোট ফাস্টফুডের দোকান চালাতেন। গত সোমবার রাতে আসাদুজ্জামান চয়ন ও তারেকসহ কয়েকজন তার দোকানে গিয়ে চিকেন ফ্রাই অর্ডার করেন। তারা যে টাকা দিয়ে বিল পরিশোধ করে তার মধ্যে একটি একশ’ টাকার নোট ছেঁড়া পাওয়া যায়। ওই নোটটি পরিবর্তন করে দিতে বলেন দোকানি হাফিজুল। এ নিয়ে ক্রেতা-বিক্রেতার মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে চয়ন, তারেকসহ সাথের অন্যরা হাফিজুলকে এলোপাতাড়ি মারধর শুরু করেন। একপর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন হাফিজুল। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে সোমবার রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে হাফিজুলের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আসাদুজ্জামান চয়নকে গ্রেফতার করা হয়েছে। এ পুলিশ কর্মকর্তা আরো বলেন, নিহতের ভাই সজীব মিয়া থানায় একটি হত্যা মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।
নিহতের ভাই সজীব মিয়া বলেন, তাদের গ্রামের বাড়ি নরসিংদীর শিবপুর থানার তেলিয়া মধ্যপাড়া গ্রামে। বাবার নাম আব্দুল হান্নান মিয়া। তার ভাই মিরপুর-১০ নম্বর বেনারসি পল্লী এলাকার ভাড়া বাসায় থাকতেন।


আরো সংবাদ



premium cement