২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

কক্সবাজার সৈকতে বেপরোয়া গতির জেট স্কি থেকে পড়ে পর্যটক নিহত

-

কক্সবাজার সমুদ্র সৈকতে বেপরোয়া গতির জেট স্কি থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে সমুদ্র সৈকতের সিগাল পয়েন্টে এ ঘটনা ঘটে। সৈকতে দায়িত্বরত সি সেইফ লাইফ গার্ডের ইনচার্জ সিফাত উল্লাহ জানান, সৈকতে দ্রুত গতির একটি জেট স্কি উল্টে গিয়ে এক পর্যটক ছিটকে সাগরে পড়ে যান। দায়িত্বরত লাইফগার্ড গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত মোহাম্মদ আল মামুন বরিশালের উজিরপুর উপজেলার বাসিন্দা ও শুক্রবারে পরিবার নিয়ে কক্সবাজার বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে। লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ দিকে গত রোববার বিকেলে কক্সবাজারে সৈকতে গোসলে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। সৈকতের সুগন্ধা ও কলাতলী পয়েন্টের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটেছে। সি সেইফ লাইফগার্ড কর্মীদের সুপারভাইজার মো: ওসমান গণি বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত যুবকের নাম মো. সায়মন। তিনি উখিয়া উপজেলার পালাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহ আলমের ছেলে।
স্থানীয়দের বরাতে ওসমান গণি বলেন, রোববার বিকেলে সৈকতের কলাতলী ও সুগন্ধা পয়েন্ট এলাকার সৈকতে সায়মনসহ তিন বন্ধু মিলে সৈকতে গোসল করতে নামেন। তারা তিনজনই টিউব নিয়ে গোসলে নেমেছিলেন।
একপর্যায়ে সায়মনের সাথে থাকা টিউবটি ঢেউয়ের ধাক্কায় ছিটকে ভেসে যায়।
এতে স্রোতের টানে সায়মন ভেসে যেতে থাকেন। এ সময় বন্ধুদের চিৎকারে স্থানীয় লাইফগার্ড কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে খোঁজ নিলেও সায়মনের সন্ধান পাননি।
তিনি আরো বলেন, ‘ঘটনার পর থেকে সৈকতের বিভিন্ন পয়েন্ট সাগরে উদ্ধার তৎপরতা চালালেও লাইফগার্ড কর্মীরা সায়মনের সন্ধান পাননি।
পরে বিকেল সাড়ে ৫টার দিকে সৈকতের কলাতলী পয়েন্ট সাগরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা।
খবর পেয়ে লাইফগার্ডের একটি দল সেখানে পৌঁছে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে চিকিৎসক সায়মনকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আইনি লড়াইয়ের পথ খুললো ধীর গতিতে যমুনার নদী ভাঙন প্রকল্প, নদীগর্ভে ২ শতাধিক বাড়ি যুক্তরাষ্ট্রের নির্বাচনে ‘ইলেক্টোরাল কলেজ’ কিভাবে কাজ করে ব্যারিস্টার সুমনের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ ডুয়েটের নতুন ভিসি হলেন অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন বকেয়া মজুরির দাবিতে চাশ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি আওয়ামী লীগ কি সত্যিই আগরতলায় সমাবেশের প্রস্তুতি নিচ্ছে? সিলেটে রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে মশাল মিছিল ফতুল্লায় কারখানায় আগুন, পুড়ল ২ লাখ টি-শার্ট মিরপুরে ঘুরে দাঁড়াতে পারবে তো বাংলাদেশ! অস্টিওপোরোসিস : যেভাবে ক্ষতি করে 'নীরব' ঘাতক!

সকল