২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

মুন্সীগঞ্জ পবিসের প্রকৌশলী রাজন কুমার গ্রেফতার

-

মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) সহকারী জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম,ইএন্ডসি,পিএন্ডএম) প্রকৌশলী রাজন কুমার দাশ গ্রেফতার হয়েছেন। তাকেসহ ছয়জনকে পুলিশ তিন দিনের রিমান্ডে নিয়েছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার রাজন কুমার দাসকে ঢাকার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড অফিস এলাকা থেকে গ্রেফতার করা হয়। মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) জুনিয়র ইঞ্জিনিয়ার (ওঅ্যান্ডএম) প্রকৌশলী হাসানুজ্জামানের বিরুদ্ধে এখনো কোনো মামলা হয়নি। তবে তিনি ভয়ে এখন গা ঢাকা দিয়েছেন বলে শোনা যাচ্ছে। গত বুধবার তাদের দু’জনকে চাকরি শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক (প্রশাসন) মো: মাহফুজুল হক স্বাক্ষরিত আদেশে চাকরি থেকে বরখাস্ত করা হয়। এ খবর পেয়ে প্রকৌশলী রাজন কুমার দাস বৃহস্পতিবার ঢাকা অফিসে যান। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। এ খবরে প্রকৌশলী হাসানুজ্জামান গা-ঢাকা দেন। বৃহস্পতিবার প্রকৌশলী হাসানুজ্জামানকে সিপাহীপাড়াস্থ মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও আন্দোলনে দেখা গেছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। এখানে দু’জনকে চাকরি থেকে বরখাস্তও একজনকে গ্রেফতারে মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির অন্য কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে। পল্লী বিদ্যুতের জিএম, মো: হাদিউজ্জামান বলেন, রাজন দাশ ঢাকায় গ্রেফতার হয়েছেন এখন তার কি অবস্থা বলতে পারব না। প্রকৌশলী হাসানুজ্জামান বর্তমানে অফিস করেন না। এখন কোথায় আছে বলতে পারব না। তবে রাজন দাশ গ্রেফতার হওয়ায় এখানে কিছুটা আতঙ্ক বিরাজ করছে বলে তিনি স্বীকার করেন।

 


আরো সংবাদ



premium cement
হাবিপ্রবির অষ্টম ভিসি অধ্যাপক ড. এনামুল্লাহর দায়িত্ব গ্রহণ সুনামগঞ্জ-সিলেট সড়কে পরিবহন ধর্মঘটে যাত্রীদের ভোগান্তি রাষ্ট্রপতি ইস্যুতে এখনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ১০ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক প্রধান উপদেষ্টার সাথে বিএনপির বৈঠক ঘূর্ণিঝড় ‘দানার’ প্রভাবে দেশে ভারী বৃষ্টির আশঙ্কা তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে এবার জামায়াতে ইসলামীর রিভিউ আবেদন মেহেরপুরে যৌথ বাহিনীর অভিযানে ৩ অস্ত্রকারবারি আটক অবসর ভেঙে টেস্টে ফেরার ইঙ্গিত ওয়ার্নারের মিরাজের ফিফটিতে স্বপ্ন দেখছে বাংলাদেশ রাষ্ট্রপতি ইস্যুতে প্রধান উপদেষ্টার বাসভবনে কিছুক্ষণের মধ্যে বৈঠক

সকল