১৬ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩০, ১২ রবিউস সানি ১৪৪৬
`

ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন : ডিএনসিসি প্রশাসক

-

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নতুনভাবে সংযুক্ত ১৮টি ওয়ার্ডের অন্তর্গত দক্ষিণখান ও উত্তরখানের প্রধান সড়কের চলমান কাজ আগামী ডিসেম্বর মাসে পুরোপুরি সম্পন্ন হবে বলে জানিয়েছেন ডিএনসিসির প্রশাসক মো: মাহমুদুল হাসান এনডিসি।
গতকাল রাজধানীর দক্ষিণখানে চলমান উন্নয়নকাজ পরিদর্শন শেষে স্থানীয় জনগণের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা জানান। দক্ষিণখান এলাকায় চলমান রাস্তা ও ড্রেনেজ নির্মাণকাজ পরিদর্শন শেষে ডিএনসিসির প্রশাসক এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি এলাকাবাসীর সমস্যার কথা শোনেন এবং সমস্যা দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ প্রদান করেন।

ডিএনসিসির প্রশাসক বলেন, আগামী নভেম্বরের মধ্যে দক্ষিণখান ও উত্তরখানের প্রধান দু’টি সড়ক যান চলাচলের উপযোগী করে দেয়া হবে এবং ডিসেম্বরের মধ্যে পুরোপুরি সম্পন্ন হবে। এই এলাকায় স্থায়ীভাবে টেকসই উন্নয়নের জন্য উন্নয়নকাজ চলমান। রাস্তা ও ড্রেনেজের কাজগুলো করতে গিয়ে জনগণের ভোগান্তি হয়েছে। এ বছর বর্ষায় সেপ্টেম্বর অক্টোবর মাসেও প্রবল বৃষ্টি হওয়ায় স্বাভাবিক গতিতে কাজ চালিয়ে নেয়া সম্ভব হয়নি। এই এলাকার মানুষের ভোগান্তি লাঘবে কাজের গতি বাড়িয়ে দ্রুত সময়ে কাজ শেষ করা হবে। এই বিষয়ে প্রকল্পের সাথে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেয়া হয়েছে। আমাদের সম্পূর্ণ প্রস্তুতি রয়েছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজটি করা হবে।
পরিদর্শনকালে অন্যান্যের সাথে আরো উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিগে. জেনা. মো: মঈন উদ্দিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: শরীফ উদ্দীন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ড্রেনেজ সার্কেল) মোহাম্মদ আরিফুর রহমান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো: ছাদেকুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ফারুক হাসান মো: আল মাসুদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement