০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশনের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

-

বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশন (বিএমজিটিএ)-এর ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে সাইনবোর্ড এলাকায় একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্মেলনে শিক্ষকদের পূর্ণাঙ্গ উৎসব ভাতা প্রদান, ১৬ বছর পূর্ণ হলে সব প্রভাষকের সহকারী অধ্যাপক পদে পদোন্নতি, সরকারি চাকরিজীবীদের ন্যায় শিক্ষকদের মেডিক্যাল-বাড়ি ভাড়া, শিক্ষকদের বদলি প্রথা চালু, সহকারী শিক্ষকদের ৮ম গ্রেড, প্রশাসনিক পদে জেনারেল শিক্ষকদের নিয়োগ, ইএফটির মাধ্যমে বেতন প্রদান ও মাদরাসাসহ সকল শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবি করা হয় ।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো: হারুন অর রশিদের সভাপতিত্বে এবং সদস্যসচিব ফিরোজ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে এসব দাবি জানান সংগঠনের নেতৃবৃন্দ।
পরে কণ্ঠ ভোটের মাধ্যমে মো: হারুন অর রশিদকে সভাপতি, ফিরোজ আলমকে মহাসচিব ও এলিন তালুকদারকে সিনিয়র সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বিএমজিটিএ-এর কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম, সুলতান মাহমুদ, ফকরুল ইসলাম, কে এম শামীম, মেহেদী হাসান সরকার, সহসভাপতি,আব্দুস সাকুর, সরুজ্জামান, কামরুন্নাহার, মোহাম্মদ আলী, আব্দুল মান্নান, আরমান শাহজাদা, গোলাম মোস্তফা, রিপন খন্দকার, আলাউদ্দিন, তোফাজ্জল হোসেন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement