০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

শাহবাগ থানায় জিডি করলেন ঢাবি ছাত্রশিবির সভাপতি

-

ফেসবুকের গ্রুপ পেজে নাম উল্লেখ করে অসত্য কথা ও অপপ্রচার ছড়ানোর অভিযোগে জিডি করেছেন ইসলামী ছাত্রশিবির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সাদিক কাইয়ুম।
গত বৃহস্পতিবার রাজধানীর শাহবাগ থানায় নিজেই বাদি হয়ে এ জিডি করেন তিনি। জিডিতে উল্লেখ করা হয়, গতকাল ৩ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে ‘অপরাজেয় ঢাকা বিশ্ববিদ্যালয়’ নামীয় একটি ফেসবুক গ্রুপে দৈনিক প্রথম আলো পত্রিকার টেমপ্লেট ব্যবহার করে আমাকে কোট করে একটি ছবি ও তথ্য কার্ড পোস্ট করা হয়েছে। যেখানে লেখা আছে শিবির এ পর্যন্ত যাদের রগ কেটেছে, তারা কেউ ঈমানদার ছিল না! ইসলামী ছাত্রশিবিরের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সাদিক কায়িম। যা একটি স্পষ্ট মিথ্যাচার ও ষড়যন্ত্রমূলক পোস্ট। আমাকে ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে হেয়প্রতিপন্ন ও অপমান করার জন্য এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য ছড়িয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ও অন্যান্য দল মতের মানুষদের মাঝে সাম্প্রদায়িক শত্রুতা, ঘৃণা, বিদ্বেষ সৃষ্টি করে বিশৃঙ্খলা ঘটিয়ে আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর জন্যে ষড়যন্ত্রমূলকভাবে ওই পোস্টটি করা হয়েছে। পোস্টটি এনোনিমাস করা হয়েছে এবং পোস্টকারী উক্ত গ্রুপের এডমিনগণের পরিচিত। আমার জান, মাল ও সম্মানের ক্ষতি করার জন্য উক্তরূপ মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে।
জিডির বিষয়ে শাহবাগ থানার ওসি এ কে এম শাহাবুদ্দিন শাহীন গণমাধ্যমকে বলেন, গতকাল বিকেলে ছাত্রশিবিরের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো: সাদিক একটি জিডি করেছেন। এ বিষয়ে আমাদের সাইবার ক্রাইম ইউনিট কাজ করবে।


আরো সংবাদ



premium cement