০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

সেনাবাহিনী প্রধানের বগুড়া এরিয়া পরিদর্শন

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান গতকাল ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়া পরিদর্শন করেন : আইএসপিআর -

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান গত বুধবার পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়া পরিদর্শন করেন। পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান বগুড়া সেনানিবাসে কর্মরত সব পদবির সেনাসদস্যদের উদ্দেশে দরবার নেন এবং তার দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পরে তিনি আর্মি মেডিক্যাল কলেজ হাসপাতাল বগুড়া এর নির্মাণাধীন বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি সব পদবির সেনা কর্মকর্তাদের উদ্দেশে ‘অফিসার্স অ্যাড্রেস’ গ্রহণ করেন।
তিনি তার বক্তব্যের শুরুতেই শহীদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, দেশমাতৃকার সেবায় তরুণ সাহসী এই সেনা কর্মকর্তার আত্মত্যাগ বাংলাদেশ সেনাবাহিনী গভীর শ্রদ্ধাভরে স্মরণ করবে এবং বাংলাদেশ সেনাবাহিনী তার জন্য গর্বিত। এর পর সবার উদ্দেশে দেশের চলমান নিরাপত্তা পরিস্থিতির উপর আলোকপাত করে সেনাবাহিনীর কার্যক্রম সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি তিনি বগুড়া সেনানিবাসে আয়োজিত সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২৪ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এ সময় জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল, সেনাসদর ও বগুড়া এরিয়ার ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা, অন্যান্য অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্য পদবির সৈনিকরা উপস্থিত ছিলেন। আইএসপিআর।


আরো সংবাদ



premium cement
ছররা গুলির আঘাতে পুরোপুরিই অন্ধ হতে চলেছেন রাকিবুল ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদপ্রার্থী কমালা হ্যারিসকে নিয়ে ভারতে গর্ব থাকলেও উত্তেজনা নেই মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমবাজার যেভাবে চালু হয় টাঙ্গাইলে গভীর রাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ কঙ্গোতে নৌ-দুর্ঘটনায় ৮৭ জনের মৃত্যু ন্যাটোর নতুন প্রধান ইউক্রেনের জন্য জোটের সমর্থনের প্রতিশ্রুতি দিলেন লেবাননের রাজধানীতে ইসরাইলের ব্যাপক বিমান হামলা, সীমান্তে লড়াই অব্যাহত আইপিএল কিনতে মরিয়া সৌদি আরব! রাজি নয় ভারত! ১৭ সৈন্য নিহত, অবিশ্বাস্য কঠিন পরিস্থিতিতে ইসরাইলি বাহিনী স্বাধীন ইচ্ছা বলে কিছুই নেই! মস্তিষ্কের অজানা দিকের খোঁজ বিজ্ঞানীদের

সকল