২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার

-

সন্ত্রাসী ও দখলবাজ শরিফুল ইসলাম সেলিম ও তার সহযোগীদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক আবদুর রহিম রনো ও তার পরিবারের সদস্যরা। কয়েক দফায় এই পরিবারের ওপর হামলার ঘটনা ঘটলেও এখন পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী কোনোই ব্যবস্থা গ্রহণ করেনি।
রনো জানান, সর্বশেষ গত পয়লা সেপ্টেম্বর রাতে দখলের উদ্দেশ্যে আবদুর রহিম রনোর আজিমপুরের বাড়িতে হামলা চালায় ১ নং নাজিমুদ্দিন রোডের শরিফুল ইসলাম সেলিম, আতিকুল্লাহ ও জান্নাতুল ফেরদৌসসহ পাঁচ-ছয়জনের একটি সশস্ত্র গ্রুপ। হামলা চালিয়ে আবদুর রহিম রনোকে আহত করা হয়। এ সময় তার ক্যান্সারাক্রান্ত স্ত্রী হামলার ভিডিও করতে গেলে সন্ত্রাসী সেলিমের নেতৃত্বে তাকে পিটিয়ে আহত করা হয়। এ সময় সেলিম ও আতিকুল্লাহ এই ঘটনায় আইনের আশ্রয় নিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে ভুক্তভোগী পরিবারের সদস্যদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসী সেলিম তার দলবল নিয়ে পালিয়ে যায়।
এই ঘটনার পরে জীবনের নিরাপত্তা চেয়ে লালবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন রনোর স্ত্রী সারওয়াত লায়লা খান। রনো জানান, বাড়িটি তার পৈতৃক সূত্রে পাওয়া। এই বাড়িটি দখলের জন্য দুর্বৃত্তরা এর আগেও হামলা করেছে। এখন তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল