২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নৌবাহিনীর অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদককারবারি আটক

-

বাংলাদেশ নৌবাহিনী কন্টিনজেন্ট শুক্রবার ভোলা দৌলতখান থানাধীন ঘুইঙ্গারহাট এলাকায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে। অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারি চাঁন মিয়া ওরফে চান্দু মাঝিকে (৫০) তার নিজ বাসা হতে আটক করা হয়। পরবর্তীতে তার বাসা তল্লাশি করে ইয়াবা ও গাঁজাসহ ৪টি মোবাইল ফোন এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। চান মিয়া দীর্ঘদিন যাবৎ ভোলা এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক চোরাচালান করে আসছে। তার বিরুদ্ধে ভোলা সদর থানা এবং দৌলতখান থানায় একাধিক মাদক মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে ভোলা দৌলতখান থানায় হস্তান্তর করা হয়। অভিযানের সময় নৌবাহিনীর সাথে বাংলাদেশ কোস্টগার্ড, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান এবং বাংলাদেশ পুলিশ সক্রিয়ভাবে অংশগ্রহণ করে।
এ ছাড়াও বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ডের অপর এক অভিযানে ভোলা সদর থানাধীন আবহাওয়া অফিস রোড এলাকা হতে ভোলা সদরের কুখ্যাত সন্ত্রাসী দলের প্রধান নান্নু মিয়া এবং তার ছেলে আরিফকে দুটি আগ্নেয়াস্ত্র এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। আইএসপিআর।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল