১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঐশ্বরিয়ার আঙুলে নেই বিয়ের আংটি! অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা তুঙ্গে

ঐশ্বরিয়ার আঙুলে নেই বিয়ের আংটি! অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা তুঙ্গে - ছবি : সংগৃহীত

বলিউডের ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে দূরত্ব তৈরি হয়েছে? গত কয়েক মাস ধরেই এই জল্পনা চলছে বি-টাউনে। সত্যি কি ১৭ বছরের দাম্পত্যে চিড় ধরেছে? বিশেষ করে, অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে তারকা দম্পতি একসাথে প্রবেশ না করায় জল্পনা ঘনীভূত হয়। ওই জল্পনায় এ বার ঘৃতাহুতি দিলেন স্বয়ং ঐশ্বরিয়া। অভিনেত্রীর হাত থেকে উধাও হয়ে গেছে বিয়ের আংটি! দুবাইয়ে এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই দেখা গেল তাকে। সাথে ছিল মেয়ে আরাধ্যা বচ্চনও।

একটি ভিডিওয় দেখা যাচ্ছে, ঐশ্বরিয়ার পরনে কালো পোশাক। হাতে কালো ব্যাগ। অনুষ্ঠানের আয়োজক এসে প্রাক্তন বিশ্বসুন্দরীর হাতে তুলে দেন ফুলের তোড়া। তখনই ঐশ্বরিয়ার অনামিকা নজর কাড়ে নেট-নাগরিকের। বিয়ের আংটি দেখতে না পেয়েই ঐশ্বরিয়া ও অভিষেকের দাম্পত্য কলহ নিয়ে আলোচনা শুরু হয়।

তবে ঐশ্বরিয়াই প্রথম নন। কিছু দিন আগে অভিষেককেও বিয়ের আংটি ছাড়াই জনসমক্ষে আসতে দেখা গিয়েছিল। মুম্বইতে ছবিশিকারিদের ক্যামেরাবন্দি করা ভিডিওতে দেখা যায়, অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি। আর এ বার ঐশ্বরিয়ার হাতে আংটি না দেখতে পেয়ে বিবাহবিচ্ছেদের জল্পনা আরো কয়েক ধাপ এগিয়ে গেল।

তবে, কিছু দিন আগেই দুবাইয়ে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যার সাথে সময় কাটিয়ে এসেছেন অভিষেক। যদিও বেশ কিছু ভিডিওতে দেখা গিয়েছে, স্ত্রী ও কন্যার থেকে কিছুটা তফাতেই ছিলেন তিনি। অম্বানীদের বিয়েতেও তাদের পাশাপাশি বসতে দেখা গিয়েছিল। তাই তাদের সম্পর্কের বর্তমান সমীকরণ নিয়ে ধাঁধায় রয়েছেন অনুরাগীরা।

উল্লেখ্য, এই গুঞ্জন নিয়ে অভিষেক এক সাক্ষাৎকারে মুখ খোলেন। খোলসা না করলেও সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, "এই নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতি নিয়ে আলোচনার বহর নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। আমি বুঝতে পারছি, এটা কেন হয়। আপনাদের প্রতিবেদন লিখতে হয়। ঠিক আছে। আমার তাতে অসুবিধা নেই। আমরা ‘খ্যাতনামী’। এই তকমা থাকলে এই বিষয়গুলোও থাকবেই।”
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল