০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শাহরুখ খানের ঘড়ি নিয়ে কেন এত আলোচনা!

শাহরুখ খানের ঘড়ি নিয়ে কেন এত আলোচনা! - ছবি : সংগৃহীত

বলিউডের বাদশাহ তিনি। অনেকেই নাকি বলেন যে, মহাবিশ্বের সবচেয়ে ধনী অভিনেতা তিনি। বিভিন্ন সূত্র বলছে, শাহরুখ প্রায় ৬০০০ কোটি রুপির মালিক। বৈভব তার কাছে মাথার বালিশের মতো। খুব স্বাভাবিকভাবেই শাহরুখ আর পাঁচজনের মতো নন, তিনি কোনো কিছু কিনতে গেলে না, প্রাইস ট্যাগ দেখেন না। শাহরুখ শুধু জিনিসটি পছন্দ করেন। সেটি তার কাছে চলে আসে। রাজার হাবভাব তো এমনই হবে।

নিজেকে চূড়ান্ত স্টাইলিশ দেখাতে শাহরুখ কোনো ত্রুটিই রাখেন না। বহুমূল্যের জিনিসেই নিজেকে সাজাতে পছন্দ করেন। মাথা থেকে পা পর্যন্ত শাহরুখকে মুড়ে রাখে বিদেশের তাবড় সব ব্র্যান্ড। সম্প্রতি আলোচনায় এসেছে শাহরুখের হাতঘড়ি। আইপিএল ফাইনালে কেকেআর জেতার পর শাহরুখ চিপকে ভিকট্রি ল্যাপ দিয়েছিলেন। আর তখনই শাহরুখের হাতঘড়ি সকলের নজরে এসেছিল।

এখন প্রশ্ন শাহরুখের হাতে কোন ঘড়ি শোভা পাচ্ছিল? নেটদুনিয়ায় কোনো তথ্য সেকেন্ডের মধ্যে মানুষের কাছে চলে আসে। কিং খান আইপিএল ফাইনালে পড়েছিলেন Richard Mille কোম্পানির RM 052 Tourbillon মডেলের ঘড়িটি। রিচার্ড মাইল, বিখ্যাত সুইস ঘড়ি নির্মাতা কোম্পানি। শাহরুখের এই ঘড়ির দাম ভারতীয় মুদ্রায় ৫ কোটি ৪৫ লক্ষ রুপির কাছাকাছি বলেই জানা যাচ্ছে। প্রায় ৬ কোটি রুপি বললেও অত্যুক্তি হবে না। ৬০০০ কোটি রুপির মালিকের কাছে যদিও এই দাম কোনো ফ্যাক্টর নয়। সবচেয়ে মজার ব্য়াপার হচ্ছে ভারতে একজন সিইও-র গড় বেতন প্রায় ৩ কোটি রুপি। মানে এসআরকে-র ঘড়ির দাম দেশের কোনো সিইও-র বেতনের দ্বিগুণ।

সানরাইজার্স হায়দরাবাদকে আট উইকেটে হারিয়ে, কলকাতা নাইট রাইডার্স তৃতীয়বারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে।
সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement