০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

এবার র‌্যাম্পে হাঁটবেন শাকিব খান

সুপারস্টার শাকিব খান - সংগৃহীত

নায়ক থেকে এবার র‌্যাম্পে হাঁটবেন সুপারস্টার শাকিব খান। শাকিবকে এমন ভিন্নভাবে তুলে ধরার মূল কারিগর হচ্ছেন দেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মডেল ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

আসছে ৭ জুন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে সুপার এই নায়ককে ভিন্নভাবে উপস্থাপন করবেন তিনি। এতে অন্যদের মধ্যে নায়ক ইমন, বিদ্যা সিনহা মিম, চিত্র নায়িকা মাহি, তিশাসহ দেশের নামকরা মডেলরা অংশ নেবেন।

পিয়াল দেশের নামকরা ফ্যাশন ডিজাইনারদের অন্যতম। বিগত দুই যুগেরও বেশি সময় ধরে তিনি দেশ-বিদেশের বড়ো বড়ো ফ্লাটফর্মে কাজ করে আসছেন। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ বিশ্বের একাধিক দেশে মডেল ও ফ্যাশন ডিজাইনার হিসেবে সুনাম কুড়িয়েছেন। দেশে এখন যারা নামকরা মডেল তারকা আছেন তাদের অনেকের শুরুটা পিয়ালের হাত ধরেই হয়েছে।

পিয়াল হোসেন জানান, এবার তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢাকা ফ্যাশন ডে’। এবারের মূল স্পন্সর থাকছে হারল্যান নিউইয়র্ক। বিশ্বের বিখ্যাত নিউইয়র্ক ফ্যাশন উইক, ল্যাকমি ফ্যাশন -এর আদলে হবে এই ফ্যাশান ডে।

তিনি জানান, নান্দনিক এই আয়োজনের বড় চমক হচ্ছে বাংলাদেশের চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। তিনি তাতে অংশ নিয়ে ভিন্নরকম মডেল র‌্যাম্পে হাঁটবেন। এছাড়া এতে দেশের আলোচিত সেরা মডেল তারকারাও অংশ নেবেন।

এদের বাইরে থাকবেন নামকরা সব কোরিওগ্রাফার। যার মধ্যে রয়েছেন- বুলবুল টুম্পা, সাকিব সনেট, রমিম রায়হান, আফতাব বিন তমিজ, এবি ফ্যাশানের কর্ণধার বাবুল আহমেদ, পারফেক্ট ইলেকট্রনিকস -এর কর্ণধার গোলাম শাহরিয়ার কবির।

এর মূল আয়োজক পিএইচ এন্টারটেইনমেন্টের পিয়াল হোসেন। কো- অর্গানাইজার হিসেবে আছেন বি হ্যাপি এন্টারটেইনমেন্ট এর কর্ণধার সাকিব সনেট ও ঢাকা টকিস -এর কর্ণধার রমিম রায়হান।


আরো সংবাদ



premium cement