১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

বাবা সিদ্দিকির মতো পরিণতি হুমকি সালমান খানকে

বাবা সিদ্দিকির মতো পরিণতি হুমকি সালমান খানকে - সংগৃহীত

ভারতীয় মুদ্রায় পাঁচ কোটি রুপি না দিলে বলিউড অভিনেতা সালমান খানের পরিণতিও রাজনীতিবিদ বাবা সিদ্দিকির মতো হবে বলে মুম্বাই ট্রাফিক পুলিশের কাছে একটি বার্তা পাঠানো হয়েছে।

ওই বার্তায় আরো বলা হয়েছে, এই অর্থের বিনিময়ে তাকে কারাবন্দী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সাথে দ্বন্দ্বের সমাধান করতে হবে।

বার্তা প্রেরক নিজেকে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের ঘনিষ্ঠ বলে দাবি করেছেন।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ‘মুম্বাই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে একটি হুমকি বার্তা পাঠানো হয়েছে, যেখানে লরেন্স বিষ্ণোইয়ের সাথে দীর্ঘদিনের দ্বন্দ্বের অবসান ঘটাতে অভিনেতা সালমান খানের কাছ থেকে পাঁচ কোটি রুপি দাবি করা হয়েছে।’

বার্তা প্রেরক বলেন, ‘এটিকে হালকাভাবে নেবেন না, যদি সালমান খান বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোইয়ের সাথে শত্রুতা শেষ করতে চান তবে তাকে পাঁচ কোটি রুপি দিতে হবে। না দিলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ পরিণতি হবে সালমান খানের।’

মুম্বাই পুলিশ বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছে এবং মামলার তদন্ত শুরু করেছে।

সম্প্রতি ভারতীয় রাজনৈতিক দল এনসিপি নেতা বাবা সিদ্দিকি খুন হয়েছেন। এনসিপি নেতা বাবা সিদ্দিকিকে গুলি করা শিবকুমার গৌতম ও জিশান আখতারের বিরুদ্ধে লুক আউট সার্কুলার (এলওসি) জারি করেছে মুম্বাই পুলিশ।

মুম্বাই পুলিশ প্রাথমিকভাবে শুধু শুভম লোঙ্কারের বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করেছিল এবং এখন এই দু’জনের বিরুদ্ধেও এটি জারি করেছে, পুলিশ সন্দেহ করছে যে তারা নেপালে পালিয়ে যেতে পারে।

পুলিশ জানিয়েছে, প্রতিটি সীমান্ত ও বিমানবন্দরে অভিযুক্ত সম্পর্কে তথ্য দেয়া হয়েছে এবং অভিযুক্তদের সন্ধান চলছে।

এনসিপি নেতা বাবা সিদ্দিকীর ছেলে জিশান সিদ্দিকি তার বাবা ও পরিবারের জন্য ন্যায়বিচার দাবি করেছেন। এখন পর্যন্ত মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ চার অভিযুক্তকে গ্রেফতার করেছে, তিনজন পলাতক রয়েছে, পুলিশ সক্রিয়ভাবে তাদের সন্ধান করছে।

এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী সিদ্দিকিকে নির্মল নগরে তার অফিসের বাইরে গুলি করা হয়। এ সময় তার বুকে দু’টি গুলি লাগে। তাকে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন তিনি মারা যান।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গলাচিপায় টিউবওয়েলের পাইপে উঠে আসছে প্রাকৃতিক গ্যাস সিজেএফবি’র নতুন কমিটিতে সভাপতি এনাম সরকার, সম্পাদক রানা কাঁকড়া চাষের মাধ্যমে উপকূলীয় জনগোষ্ঠীর উন্নয়ন ঘটবে : নোবিপ্রবি ভিসি রূপালি গিটারের জাদুকরের মৃত্যুর ৬ বছর শৈলকুপায় পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু দ. আফ্রিকা টেস্টে সাকিবের পরিবর্তে হাসান মুরাদ ইরানের পারমাণবিক স্থাপনায় হামলার বিষয়ে ইসরাইলকে রাশিয়ার সতর্কবার্তা ফতুল্লায় যুবককে কুপিয়ে হত্যা বদলে যাচ্ছে পৃথিবী থেকে ডাইনোসর অবলুপ্তির তত্ত্ব! উত্তাল বঙ্গোপসাগর, ভোগান্তিতে কুয়াকাটা ব্যবসায়ীরা ধামরাইয়ে মাইক্রোবাসে গ্যাস রিফিলের সময় বিস্ফোরণ, চালক নিহত

সকল