১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

বাবা সিদ্দিকিকে হত্যা, বিচলিত সালমানের শুটিং-সভা বাতিল

সালমান খান ও বাবা সিদ্দিকি - ফাইল ছবি

ভারতের মহারাষ্ট্র রাজ্যে এনসিপি নেতা বাবা সিদ্দিকিকে খুনের ঘটনায় শোকস্তব্ধ বলিউড সুপারস্টার সালমান খান, কিছুটা বিচলিতও হয়ে পড়েছেন। আর হবেন নাই বা কেন! কিছুদিন আগে সালমান খানকে খুনের ঘটনায় ছক কষেছিল যে বিষ্ণোই গ্যাং, তারাই এই খুনের ঘটনায় দায় স্বীকার করে নিয়েছে। তাই 'ভাইজান' সালমান খানের চিন্তিত হওয়াটাই স্বাভাবিক নয় কি?

এদিকে সালমান খানের একান্ত ঘনিষ্ঠ ছিলেন বাবা সিদ্দিকি। তার ইফতার পার্টি থেকে জন্মদিনের সেলিব্রেশন, সর্বত্রই নিয়মিত যাতায়াত ছিল সালমানের। এমনকি এই বাবা সিদ্দিকিই একসময় খোদ সালমান-শাহরুখের মধ্যে তিক্ততাও মিটিয়ে দিয়েছিলেন। আবার এই নিহত এই এনসিপি নেতাকেও একাধিকবার সল্লুর বাড়িতে হাজির হতে দেখা গিয়েছে।

আর তাই শনিবার এই মৃত্যুর খবর পেতেই লীলাবতী হাসপাতালে ছুটে গিয়েছিলেন সালমান। এমনকি হাসপাতাল থেকে ফিরে এসে বাবা সিদ্দিকির ছেলে জিশান সিদ্দিকি ও তার পরিবারের সাথেও কথা বলেন তিনি। বাবা সিদ্দিকির দাফনে কী ব্যবস্থা করা হচ্ছে সেই খবরও নেন। ঘনিষ্ঠ সূত্রে খবর, 'ভাইজান' নাকি আর হাসপাতাল থেকে ফেরার পর থেকেই ঠিকমতো ঘুমতেও পারছেন না।

এদিকে জানা যাচ্ছে, বাবা সিদ্দিকির মৃত্যুর পর নিজের সমস্ত মিটিং কিছুদিনের জন্য বাতিল করে দিয়েছেন বলিউড তারকা। সূত্রের খবর শুধু অভিনেতাই নন, তার পরিবারও এমন একটা খবরে বিধ্বস্ত। কারণ, সালমানের মতোই আরবাজ ও সোহেল খানও বাবা সিদ্দিকির ঘনিষ্ঠ ছিলেন। খান পরিবার এই মুহূর্তে তাদের গোপনীয়তা রক্ষার জন্য সকলকে অনুরোধ করেছেন। এমনকি নিরাপত্তাজনিত উদ্বেগের কারণেই বলিউডের অনেক বন্ধুকেও জানিয়েছেন আপাতত সালমান ও তার পরিবার কারোর সঙ্গেই দেখা করতে পারবেন না। এমনকি খবর, কিছুদিনের জন্য বিগ বসের শ্যুটিংও বাতিল করে দিয়েছেন সালমান।

শনিবার সন্ধ্যায় মুম্বইয়ে অজ্ঞাতপরিচয় হামলাকারীরা গুলিয়ে চালিয়ে হত্যা করে বাবা সিদ্দিকিকে। ঘটনার সময় তিনি বান্দ্রায় তার ছেলে জিশানের অফিসের বাইরেই ছিলেন এবং তাকে দ্রুত লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কয়েক ঘণ্টা পরে তিনি মারা যান। ইতিধ্যেই সেই মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। একজন পলাতক।

নিউজ ১৮-এর প্রতিবেদনে দাবি করা হয়, এই খুনের ঘটনায় অভিযুক্তকে কুরিয়ারের মাধ্যমে অস্ত্র পাঠানো হয়। সেই সাথে দেয়া হয় ৫০ হাজার রুপি। ঘটনায় তিন অভিযুক্ত ২ সেপ্টেম্বর থেকে কুরলায় একটা ভাড়া বাড়িতে থাকছিলেন, যার ভাড়া মাসিক ১৪ হাজার রুপি। প্রতিবেদনও আরো দাবি করা হয়েছে, জেলে থাকাকালীনই এই তিন অভিযুক্তের আলাপ হয়েছিল।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement