০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গোবিন্দের পায়ে গুলি, নেপথ্যে অন্য ঘটনা!

গোবিন্দ ও তার স্ত্রী - ছবি : সংগৃহীত

কলকাতার অনুষ্ঠানে যোগ দিতে আসার ঠিক আগে নিজের পায়ে দুর্ঘটনাবশত গুলি চালিয়ে আহত হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দা। আপতত হাসপাতালে চিকিৎসাধীন 'হিরো নম্বর ১'। কিভাবে চলেছিল গুলি, তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন ভারতীয় এই অভিনেতার ম্যানেজার। তবে সেই তত্ত্ব গিলতে না-রাজ মুম্বাই পুলিশ। পুলিশ ও ক্রাইম ব্রাঞ্চ সমান্তরালভাবে ঘটনার তদন্ত শুরু করেছে। ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা বুধবার হাসপাতালে অভিনেতার সাথে দেখা করে তাকে জিজ্ঞাসাবাদ করেন, কিন্তু নায়কের জবাবে সন্তুষ্ট হননি তারা।

গোবিন্দের বক্তব্য নিয়ে সন্দেহ প্রকাশ পুলিশের
সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, সিনিয়র পুলিশ ইন্সপেক্টর দয়া নায়েকের নেতৃত্বে ক্রাইম ব্রাঞ্চের একটি দল হাসপাতালে গিয়ে অভিনেতার সাথে কথা বলেন। অভিনেতা জানান, বন্দুকটি পড়ে গিয়েছিল এবং দুর্ঘটনাবশত এক রাউন্ড গুলি সেই বন্দুক থেকে ফায়ার হয়, যার ফলে চোট পান তিনি। মঙ্গলবার ভোরে যখন ঘটনাটি ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক সূত্র নিউজ ১৮-কে জানিয়েছে, পুলিশ এই ঘটনায় কোনো ষড়যন্ত্রের আশঙ্কা নাকচ করে দিলেও গোবিন্দের বলা কাহিনি সম্পর্কে পুরোপুরি নিশ্চিত নয়। প্রতিবেদনে বলা হয়েছে যে তারা গোবিন্দের বক্তব্য আবার রেকর্ড করতে পারে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দায়ের করেনি।

গোবিন্দে কী জানিয়েছেন?
অভিনেতার কাছে ওয়েবলি সংস্থার একটি লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রয়েছে এবং গুলিটি তার বাম হাঁটুর কাছে বিদ্ধ হয়েছিল। এক পুলিশ কর্মকর্তা সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, অভিনেতা জানিয়েছেন, পুরনো রিভলভারটি লক করা ছিল না। তবে সেটি মিসফায়ার করে।

বুধবার সকালে মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে গোবিন্দেকে দেখতে যান তার স্ত্রী সুনীতা আহুজা। এক পাপারাৎজোর শেয়ার করা ভিডিওতে সুনীতা গোবিন্দার স্বাস্থ্য এবং হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার বিষয়ে আপডেট দিয়েছেন।

গোবিন্দাকে নিয়ে কী জানান সুনীতা
সংবাদমাধ্যমের সাথে কথা বলার সময় সুনীতা জানিয়েছেন, গোবিন্দা এখন ভালো আছেন। তিনি বলেন, 'স্যারের স্বাস্থ্য এখন আগের চেয়ে ভালো। আমরা আজই তাকে নরমাল ওয়ার্ডে ভর্তি করব। গতকালের চেয়ে অনেকটাই ভালো আছেন তিনি। কাল বা পরশু তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। সবার আশীর্বাদে তিনি সুস্থ হয়ে উঠেছেন।

তিনি আরো বলেন, ‘সর্বত্র তার জন্য পূজা ও প্রার্থনার আয়োজন করা হচ্ছে। তার দারুণ ফ্যান ফলোয়িং রয়েছে, তাই মানুষ তার জন্য প্রার্থনা করছে। আমি ভক্তদের বলতে চাই, আতঙ্কিত হবেন না, তিনি ভালো আছেন। কয়েক মাস পর ও আবার নাচ শুরু করতে পারবে (হাসি)। অসংখ্য ধন্যবাদ আপনাদের’।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement