১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

উখিয়ায় বিদেশী পিস্তলসহ রোহিঙ্গা যুবক আটক

- ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারে উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশী পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ।

বুধবার দুপুরে রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মোহাম্মদ ইকবাল জানান, আজ সকালে উখিয়া উপজেলার বালুখালী ৮-ওয়েস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকে এ অভিযান চালানো হয়েছে।

আটক সৈয়দ আলম ওরফে আব্বাস (৩৭) উখিয়ার বালুখালী ৮-ওয়েস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের কালা মিয়ার ছেলে।

মোহাম্মদ ইকবাল বলেন, বুধবার সকালে উখিয়ার বালুখালী ৮-ওয়েস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকে কতিপয় সশস্ত্র লোকজন অপরাধ সংঘটনের উদ্দেশে জড়ো হয়েছে খবরে এপিবিএন পুলিশের একটি দল অভিযান চালায়। এতে ঘটনাস্থলে পৌঁছলে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুই থেকে তিনজন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এ সময় ধাওয়া দিয়ে একজনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। পরে আটক ব্যক্তির দেহ তল্লাশি করে বিদেশী একটি পিস্তল ও পাঁচটি গুলি পাওয়া যায়।

এডিআইজি জানান, আটক ব্যক্তি একজন চিহ্নিত সন্ত্রাসী। আটক ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র, অপহরণ, ডাকাতি ও চাঁদাবাজীসহ নানা অভিযোগ রয়েছে।

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি ইবির খালেদা হলে আবারো আগুন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার : শামসুজ্জামান দুদু প্রতিটি মানুষের আস্থার ঠিকানা ইসলামী ব্যাংক আইন ও ন্যায্যতার ভিত্তিতেই জবি পরিচালিত হবে : নবনিযুক্ত ভিসি সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন

সকল