২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আজুখাইয়া সীমান্তে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত

আজুখাইয়া সীমান্তে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত - ছবি : নয়া দিগন্ত

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের মায়ানমার সীমান্তবর্তী আজুখাইয়া ফকির পাড়া নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় রতন বড়ুয়া নামক একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার সময় নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডস্থ মায়ানমার সীমান্তবর্তী আজুখাইয়া ফকির পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব‌্যক্তি নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উত্তর ঘুমধুম বড়ুয়া পাড়ার বিন্দু বড়ুয়ার ছেলে রতন বড়ুয়া (৩৯) বলে সত‌্যতা নিশ্চিত করেছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, আজুখাইয়া ফকিরপাড়া রাবার বাগান নামক স্থানে একটি আকাশমণি গাছ বোঝাই একটি তিন চাকার ট্রলিগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় টলি গাড়িতে থাকা গাছের মালিক রতন বড়ুয়া (৩৯) ঘটনাস্থলে নিহত হন। এবং গাড়িতে থাকা আরেক ব‌্যক্তি গুরুতর আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষর্দশী ঘুমধুম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আজুখাইয়ার শিক্ষক আবু ছৈয়দ বলেন, ‘আমাদের সামনে এই দুর্ঘটনাটি ঘটেছে। আহত একজনকে আমরা সকলে সহযোগিতা করে নিকটস্থ উখিয়া হাসপাতালে পাঠিয়েছি।’

এ বিষয়ে ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর আজিজ বলেন, আমি একজন শিক্ষকের মোবাইল মারফত এই খবর জানতে পারি । তড়িগড়ি করে ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যসহ উপস্থিত ব্যক্তিদের সহযোগিতায় আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠিয়েছি। নিহত ব্যক্তির পরিবার সদস্যদের সাথে যোগাযোগ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডস্থ মায়ানমার সীমান্তবর্তী আজুখাইয়া ফকির পাড়ায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় রতন বড়ুয়া নিহতের খবর নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুল মান্নান বলেন, খবর পেয়ে আমি সর্ব প্রথম ঘুমধুম পুলিশ ফাঁড়ী থেকে জেনেছি। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান, পুলিশ ও জনগণের সহযোগিতায় আহত ব্যক্তিকে চিকিৎসার ব্যবস্থাসহ নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement