১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পৃথক হামলায় নিহত ২

-

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পৃথক ঘটনায় দু'জন নিহত হয়েছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে উখিয়ার জামতলী ক্যাম্প ও কুতুপালং লাল পাহাড় এলাকায় এ ঘটনা দু'টি ঘটে।

নিহতদের একজন হলেন উখিয়ার ১৫ নম্বর জামতলী রোহিঙ্গা ক্যাম্পের এ-৮ ব্লকের বাসিন্দা নুরুল বশর (৫৫)। অপরজন হলেন ক্যাম্প-৪ এক্সটেনশন এলাকার ব্লক সি/১ এর রশিদ আহমেদের ছেলে কবির আহমেদ (২৭)।

উখিয়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম দুপুরে এই ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন। 

এতে তিনি জানান, রোহিঙ্গাদের সন্ত্রাসী দল আজ সকালে নুরুল বশর ও কবির আহমেদকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে পালিয়ে যায়। পরে এপিবিএন পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। পরে ক্যাম্প প্রশাসনের সহযোগিতায় ময়নাতদন্তের জন্য লাশ দু'টি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। 

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রোহিঙ্গা ক্যাম্প ৪ ও ক্যাম্প ২০ এ সন্ত্রাসীদের গুলিতে আরো দু'জন নিহত হয়েছিল।


আরো সংবাদ



premium cement
লেবাননে পেজারের পর ওয়াকি-টকি বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা

সকল