১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
নাইক্ষ‍্যংছড়িতে জামায়াতের কর্মী সম্মেলন

প্রতিটি ঘরে জামায়াতে ইসলামীর দাওয়াত পৌঁছে দিতে হবে : মাওলানা মুহাম্মদ শাহজাহান

-

প্রতিটি ঘরে জামায়াতে ইসলামীর দাওয়াত পৌঁছে দিতে হবে বলে মন্তব্য করেছেন দলটির কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ শাহজাহান।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮টায় পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় জামায়াতের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেন, আমাদের (জামায়াত) হাজার হাজার নেতা-কর্মীকে বিগত ১৭ বছর ধরে গুম করে, হামলা- মামলা দিয়ে এবং মিথ্যা মামলায় সাজাসহ ফাঁসি দেয়া হয়েছে। তবু জামায়াত অন্যায়ের কাছে মাথা নত করেনি। এখন আপনাদের দায়িত্ব হচ্ছে 

আপনাদের প্রতিটি ঘরে ঘরে জামায়াতে ইসলামীর দাওয়াত পৌঁছে দেয়া। 

তিনি আরো বলেন, জামায়াত ইসলামী একটি সু-সংগঠিত রাজনৈতিক দল। এখানে কোনো বিবেদ নেই। সকলের জন্য জামায়াতের দরজা খোলা রয়েছে।

জামায়াতের এই নেতা বলেন, আজকে দেশের চারদিকে, সব সেক্টরে বৈষম্য। আমাদের এই বৈষম্য দূর করতে হবে। জামায়াতে ইসলামী বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবার ও আহতদের আর্থিক সাহায্যসহ তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছে। এই আন্দোলনে আমাদের ছাত্র সংগঠন ছাত্র শিবির ও জামায়াতের অনেক নেতা-কর্মী শহীদ ও আহত হয়েছে।

নাইক্ষ্যংছড়ি হাজী কালাম সরকারী কলেজ অডিটিরিয়ামে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিশাল এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ আবু নাসেরের সঞ্চালনায় নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের আমির মাওলানা উমর ফারুক সিরাজীর সভাপতিত্বে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলওয়াতের পর ইসলামী সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। কর্মী সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর বান্দরবান জেলা আমির এস এম আব্দুস সালাম

আজাদ, নাইক্ষ্যংছড়ি উপজেলা কেন্দ্রীয় বাজার জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ বশির আহমদ, নাইক্ষ্যংছড়ি উপজেলায় জামায়াতের সাবেক আমির মাওলানা রফিক আহমদ, নাইক্ষ্যংছড়ি উপজেলায় জামায়াতের সাবেক সেক্রেটারি হাফেজ মুতাহারুল হক, বান্দরবার জেলা ছাত্র শিবিরের সভাপতি মোহাম্মদ কলিম উল্লাহ, নাইক্ষ্যংছড়ি জামায়াতের মাওলানা মোহাম্মদ রফিক বশরী, নাইক্ষ্যংছড়ি জামায়াতের পেশাজীবী ফোরামের সভাপতি মাওলানা সুলতান, পেশাজীবী ফোরামের সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ নুর, জামায়াতের মাহামুদুল হক বাহাদুর, জাকের আহমদ, ইমাম হোসেন, আজিজুল হক, মনির সিকদার, নুরুল ইসলাম প্রমুখ।

উক্ত কর্মী সম্মেলনে বক্তারা বলেন, যুদ্ধ এখনো শেষ হয়ে যায়নি। জনগণের যুদ্ধ তো সবে শুরু। শেখ হাসিনাসহ তার দোসরদের গণহত্যা, সীমাহীন খুন-গুম, লুটপাট ও ছাত্র-জনতার বুকে নির্বিচারে গুলিবর্ষণের সব ঘটনার বিচার করতে হবে। 

সভায় আগামীতে জামায়াত ইসলামীর হাতকে শক্তিশালী করে বান্দরবান আসন থেকে বিপুল ভোটে জামায়াত ইসলামীর প্রার্থীকে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয় । 


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল