১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চকরিয়ায় গোসলে নেমে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

- ছবি : প্রতীকী

চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনা এক পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আরোও এক শিশু আহত হয়।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিকদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশুরা হচ্ছে, জমির উদ্দীনের ছেলে মিফতাহুল জান্নাত (১০) ও নবী হোসাইনের মেয়ে সানজিদা হোছাইন(৮)। এবং আহত শিশু হচ্ছে নবী হোসাইনের আরেক ছেলে আহমদ জামাল (৬)।

স্থানীয়রা জানান, পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের মসজিদের এক পুকুরে গোসল করতে যায় এ শিশুরা। এ সময় তিনজন শিশু নিখোঁজ হয়ে যায়। এ খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মিফতাহুল জান্নাত ও সানজিদা হোছাইনকে মৃত ঘোষণা করেন এবং আহত আহমদ জামালকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে পাঠায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, পুকুরে গোসল করতে নেমে দুই পরিবারের তিন শিশু নিখোঁজ হয়। পরে তাদেরকে উদ্ধার করে হলে তার মধ্যে দুইজনের মৃত্যু হয়। আহত অন্যজনকে হাসপাতালে নেয়া হয়েছে বলে তিনি নিশ্চিত করেন এবং আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল