১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বুড়িচংয়ে রাস্তার পাশে ঝোপঝাড় থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন শ্রীমন্তপুর এলাকায় রবিউল ইসলাম (১৮) নামের এক দোকানের কর্মচারীকে গলাকেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীমন্তপুর-আনন্দপুর মৌজায় রাস্তার পাশে ফরিদ উদ্দিনের ঝোপঝাড় জায়গা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

বুড়িচং থানার নবাগত ওসি আজিজুল হক ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। 

রবিউল বাকশীমূল ইউনিয়নের পাল্টিরাজাপুর খোরশেদ আলমের ছেলে। 

জানা যায়, রবিউল ইসলাম কুমিল্লা ইপিজেড সংলগ্ন এলাকার আজমীর স্টোর দোকানের কর্মচারী ছিলেন। 

পরিবারের সূত্রে জানায়, রবিউল ইসলাম শনিবার রাত ৮টার সময় আজমীর স্টোরের স্বত্বাধিকারী বাহারের কাছে থেকে ছুটি নিয়ে বাড়ির উদ্দেশে আসার পথে এ ঘটনাটি ঘটে। 

সরেজমিনে গিয়ে জানা যায়, রবিউল ইসলাম ছোট বেলা থেকে তার মা নাসরিন আক্তারকে ছেড়ে পালিয়ে যায় বাবা খোরশেদ আলম। তার মা অনেক বছর অপেক্ষা করে হেলাল নামে এক ব্যক্তিকে বিয়ে করে তখন থেকে পাল্টিরাজাপুর নানা আব্দুল মান্নানের বাড়িতে থেকে বড় হয় রবিউল। 

নিহত রবিউলের মায়ের দ্বিতীয় স্বামী সৎবাবা হেলাল জানান, তার মাকে বিয়ে করার পর থেকে তাদের ভরণপোষণের দায়-দায়িত্ব আমি নিয়েছি। রবিউল অনেক বছর ধরে কুমিল্লা ইপিজেড সংলগ্ন এলাকা আজমীর স্টোর বাহারের দোকানে কর্মচারী হিসেবে কাজ করে আসছে। তিন মাস আগে দোকানের মালিক বাহার এর সাথে বকেয়া টাকা নিয়ে বিছুটা ঝামেলা ছিল। অপর দিকে রবিউল বিয়ে করে বাকশীমূল গ্রামের মনিরুল ইসলামের মেয়ে সানজিদা আক্তারকে। বিয়ে করার পরে রবিউল জানতে পারে তার স্ত্রীর চোখসহ বিভিন্ন সমস্যা ছিল। তাই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য ছিল। এ বিষয়কে কেন্দ্র করে রবিউল শ্বশুড় মনিরুল ইসলাম বুড়িচং থানায় অভিযোগ করে। 

নিহতের পরিবার রবিউলের দোকানের মালিক ও শ্বশুড় বাড়ির লোকজন এ হত্যাকাণ্ডের সাথে রয়েছে বলে দাবি করেন। 

গাড়ির ড্রাইভিং প্রশিক্ষক রাশেদুল ইসলাম জানান, 'রবিউল তিন মাস আগে বিদেশ যাওয়ার আমার কাছে গাড়ি চালানো শিখতে এসেছিলেন। সে অনেক ভদ্র ছেলে ছিল। শিক্ষাকালীন সে তার মালিকের কল পেয়ে দোকানে আবার চলে যায়। আজ তার গলাকাটা লাশ জঙ্গলে পাওয়া গেছে।'

এ বিষয় বুড়িচং থানার এসআই লিটন ঘোষ, এসআই আরিফুল গিয়ে ঘটনাস্থল গিয়ে লাশ একাধিক আঘাতের চিহৃ ও গলাকাটা দেখতে পায় এবং ঘটনার একটু দূরে একজোড়া জুতা পাওয়া গেছে।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি আজিজুল হক জানান ,আমি সরেজমিনে গিয়েছি। লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আইনের প্রক্রিয়া চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল