১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আধিপত্য নিয়ে ফেনীতে ছাত্রদলের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ৬

আধিপত্য নিয়ে ফেনীতে ছাত্রদলের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ৬ - ছবি : নয়া দিগন্ত

ফেনী সদরে ছনুয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলামসহ ছয়জন আহত হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ইউনিয়নে এ ঘটনা ঘটে।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ৫ আগস্ট সরকার পতনের পর ওই ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সুমন আহসানের সাথে বিরোধ চলে আসছে। শনিবার রাতে ৭ নম্বর ওয়ার্ডে একটি ঘরোয়া বৈঠকে অংশ নেন নজরুল। এরপর সুমন ও তার সমর্থকরা ক্ষুদ্ধ হয়ে নজরুলের সমর্থক আজিম ও শাকিলকে বেদড়ক মারধর করে। আজিম বর্তমানে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার দাঁত ভেঙে যায়।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে নজরুল শহরে আসার পথে গতিরোধ করে সুমন ও তার সহযোগিরা। একপর্যায়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটুনিতে নজরুল ছাড়াও তার সাথে থাকা কালিদহ ইউনিয়ন ছাত্রদল সাধারণ সম্পাদক রাকিবুল আলম সৌরভ, ছনুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আক্তার হোসেন শিমুল, তাঁতী দলের যুগ্ম-আহ্বায়ক আবদুল মোতালেব, ছাত্রদল নেতা মেহেদী, ফেসুবক পেইজ ফেনী সমাচার প্রতিনিধি কাউছার গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থায় তাদের ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহত শিমুল ফেনী কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। শরীরের বিভিন্ন স্থানে আঘাতসহ তার পা ভেঙে গেছে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, ঘটনাটি তারা খতিয়ে দেখছেন। সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের পাশাপাশি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রুহুল আমিন জানান, এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল