১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চান্দিনায় হামলার শিকার আহত যুবকের মৃত্যু

চান্দিনায় হামলার শিকার আহত যুবকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার চান্দিনায় রাতের অন্ধকারে মো: কাউসার (৩০) নামে এক যুবককে পিটিয়ে আহত করার ১০ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৩টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহত মো: কাউসার চান্দিনা উপজেলার মহিচাইল দক্ষিণপাড়া গ্রামের মরহুম সামছুল হকের ছেলে। তিন সন্তানের বাবা কাউসার পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান। গত ৩ সেপ্টেম্বর রাত ১১টায় মহিচাইল ২ নম্বর ওয়ার্ড এলাকায় তার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

হামলাকারীরা লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) লোকজন বলে দাবি করেন নিহতের পরিবার।

নিহতের ছোট ভাই ফয়সাল জানান, আমাদের মামা একই গ্রামের মো: আব্দুল্লাহ মহিচাইল ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ছিলেন। গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পরদিন ৬ আগস্ট এলডিপির লোকজন এসে আব্দুল্লাহ মামার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরবর্তীতে আমার বড় ভাই মামার বাড়িতে বৈদ্যুতিক লাইন সংস্কার করতে গেলে তারা বাঁধা দেয়। আমার ভাই তাদের বাঁধা না শোনে মামার বাড়ির কাজ করে দেয়ায় তার ওপর ক্ষিপ্ত হয়ে মেরে ফেলার হুমকি দেয়।

ফয়সাল বলেন, গত ৩ সেপ্টেম্বর আমার ভাই অন্যত্র কাজ শেষে রাত ১১টায় বাড়ি ফেরার সময় ছাতাড্ডা গ্রামের শাহজাহান, রাসেল, সোহাগ, আলম ও ফাহিমসহ কয়েকজন মিলে আমার ভাইকে এলোপাথারী পিটিয়ে আহত করে। হামলাকারীরা সবাই এলডিপির নেতাকর্মী ও সমর্থক। আমার ভাইকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর কুমেকে এবং পরে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মৃত্যু ঘটে তার। এ ঘটনায় হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

উপজেলা এলডিপি সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: আবু তাহের জানান, আমাদের লোকজন তাকে মারবে কিভাবে? পূর্ব শত্রুতার জের ধরে তার ওপর হামলার ঘটনা ঘটেছে বলে আমরা শুনেছিলাম। এসব ঘটনায় আমাদের লোকজন জড়িত নাই।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সরকার জানান, নিহতের পরিবারের কেউ এখনো কোনো প্রকার লিখিত বা মৌখিকভাবে আমাদের কিছু জানায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিব।


আরো সংবাদ



premium cement