১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন

চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন - ছবি : নয়া দিগন্ত

চাঁদপুর হাজীগঞ্জে পারিবারিক কলহের জেরে বাবাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এর আগে বুধবার রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ৮ নম্বর ওয়ার্ড টোরাগড় গ্রামের সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আকতার হোসেন (৫৮) ওই বাড়ির মরহুম আব্দুল মজিদের ছেলে। ঘাতক ছেলের নাম সাকিব হোসেন (২৫)। বাবাকে হত্যা করে ছেলে পলাতক।

নিহতের স্ত্রী তাছলিমা বেগম বলেন, আমাদের পরিবারের সদস্য আটজন। এরমধ্যে ছেলে সাকিব ও তার স্ত্রী হোসনে আরা আক্তার ফারহানা রয়েছে। ছেলে সপ্তাহে সংসার খরচ এক হাজার টাকা দেয়। এ নিয়ে গত ৪ সেপ্টেম্বর (বুধবার) তাকে বকা দেয় তার বাবা। এ সময় দু’জনের মাঝে তর্কবিতর্ক হয়। ওই সময়ে সাকিব চার্জার লাইট ছুড়ে মারলে আমার শাশুড়ির (ছেলের দাদি) কপালে গিয়ে লাগে। পরে আমিও তাকে বকাঝকা করি।

তিনি আরো বলেন, আমার বকাঝকার পর ছেলে শান্ত হয়। এরপর থেকে আর কোনো ঝামেলা নেই। এরমধ্যে ছেলের বউ (সাকিবের স্ত্রী ফারহানা) তার বাবার বাড়িতে বেড়াতে যায়। তারপর থেকে ছেলে বাড়িতে থাকে আবার শ্বশুর বাড়িতেও যায়। বুধবার রাতে আমার কাছে আত্মীয়কে দেখতে হাজীগঞ্জ বাজারস্থ একটি হাসপাতালে যাই। রাত সাড়ে ১২টার দিকে মেয়ে আমাকে ফোন করে জানায় সাকিব তার বাবাকে ঘাই (কোপ) দিয়েছে।

তিনি আরো বলেন, খবর পেয়ে আমি আলীগঞ্জ হাসপাতালে (উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স) যাই। সেখান থেকে কুমিল্লা নেয়ার পথে তিনি মারা যান।

অভিযোগ করে তাছলিমা বেগম বলেন, এ ঘটনায় আমার ছেলের বউ (ফারহানা) জড়িত। সে আমার ছেলের মাথা খারাপ করে ফেলেছে। স্বামী হত্যার ঘটনায় আমার ছেলে ও বউয়ের বিচার চাই।

তিনি বলেন, কি দিয়ে বুকের দুই পাশে ঘাই (কোপ) দিয়েছে জানি না। তখন শাশুড়ি, আমার ছেলে ও মেয়েরা ঘুমিয়ে ছিল। স্বামীর চিৎকার শুনে তারা ঘুম থেকে জেগে উঠে দেখে সাকিব ঘর থেকে বের হয়ে যাচ্ছে। পরে তারা তাদের বাবাকে (আকতার হোসেন) নিয়ে হাসপাতাল চলে যায়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: গোলাম মাওলা নঈম বলেন, আহত আকতার হোসেনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লায় রেফার করা হয়। পরে শুনেছি কুমিল্লা নেয়ার পথে তিনি এ্যাম্বুলেন্সে মারা যান।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় শ্রমিকদের ত্রিমুখী সংঘর্ষে নারী শ্রমিক নিহত বর্ণাঢ্য আয়োজনে ঢাবিতে ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত অব্যাহতিপ্রাপ্ত ভিসি মোজাম্মেল হককে সাউদার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা ইসলামী ব্যাংকের সাথে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর মতবিনিময় সহকর্মীদের তোপের মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতি বগুড়ায় আমরা বিএনপি পরিবারের সহায়তা পেল ৩ শহীদ পরিবার শিক্ষাভবনে দুই গ্রুপের উত্তেজনা ও হাতাহাতি কাঁচপুরে ছয় হাজার স্কয়ার ফুটের ক্যালিগ্রাফিতে ঐক্যের ডাক ‘মহানবী সা: জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ন্যায্য অধিকার নিশ্চিত করে গেছেন : আল্লামা আবদুল হাই নদভী এনআইডি কার্যক্রম স্থানান্তরে ভোটার তালিকা প্রশ্নবিদ্ধ হবে ডিআরইউর সাবেক সভাপতি আজমল খাদেমের ইন্তেকাল

সকল