১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চকরিয়ায় পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের পুকুরের পানিতে নেমে পানিতে ডুবে অর্ণ (১২) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেলে স্কুল ছুটি হলে বাড়ি ফেরার পথে প্রচণ্ড বৃষ্টি হওয়ায় বন্ধুদের সাথে উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নামলে ডুবে যায় অর্ণ। পরে বন্ধুরা তাকে পুকুর থেকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতাল নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত অর্ণ চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড়ের ভরামুহুরী এলাকার অনুরামের ছেলে। সে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র অর্ণ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং আইনি প্রক্রিয়া সম্পন্ন করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় শ্রমিকদের ত্রিমুখী সংঘর্ষে নারী শ্রমিক নিহত বর্ণাঢ্য আয়োজনে ঢাবিতে ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত অব্যাহতিপ্রাপ্ত ভিসি মোজাম্মেল হককে সাউদার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা ইসলামী ব্যাংকের সাথে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর মতবিনিময় সহকর্মীদের তোপের মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতি বগুড়ায় আমরা বিএনপি পরিবারের সহায়তা পেল ৩ শহীদ পরিবার শিক্ষাভবনে দুই গ্রুপের উত্তেজনা ও হাতাহাতি কাঁচপুরে ছয় হাজার স্কয়ার ফুটের ক্যালিগ্রাফিতে ঐক্যের ডাক ‘মহানবী সা: জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ন্যায্য অধিকার নিশ্চিত করে গেছেন : আল্লামা আবদুল হাই নদভী এনআইডি কার্যক্রম স্থানান্তরে ভোটার তালিকা প্রশ্নবিদ্ধ হবে ডিআরইউর সাবেক সভাপতি আজমল খাদেমের ইন্তেকাল

সকল