১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কর্ণফুলীতে বৃদ্ধ বাবাকে নৃশংসভাবে খুন, মা ও ২ ছেলে গ্রেফতার

মা লুৎফুন নাহার, বড় ছেলে নিজাম উদ্দিন ও ছোট ছেলে মিজানুর রহমান। - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় সম্পত্তির জন্য বৃদ্ধ বাবাকে নৃশংসভাবে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যা করেছে দুই ভাই। ওই ঘটনায় পুলিশ নিহতের বড় ছেলে নিজাম উদ্দিন (৩২), ছোট ছেলে মিজানুর রহমান (২৫) ও নিহতের স্ত্রী লুৎফুন নাহারসহ (৫২) তিনজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান ও ওই হত্যা মামলার তদন্ত কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল নোমান দৈনিক নয়া দিগন্তকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ১১ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায় উপজেলার বড় উঠান শাহমীমপুর এলাকা গোয়াল বাপের বাড়িতে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের শিকার হতভাগা বাবার নাম মোহাম্মদ নুরুল হক চৌধুরী (৬৮)।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বিবরণ দিয়ে বড় উঠান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুল আলম জানান, নিয়তের দুই ছেলে দুই মেয়ে রয়েছে। নিহত নুরুল হক নিজের সামান্য যা সম্পত্তি রয়েছে তা সমভাবে মেয়ে এবং ছেলেদের বন্টন করতে চাইলে ছেলেরা তা মানতে নারাজ হয়। সম্প্রতি প্রবাস থেকে বাড়িতে আসে। গত রাতে পরিকল্পিতভাবে হাত পা বেঁধে উপর্যপুরি ছুরিকাঘাত করে বাবাকে হত্যা করে পালিয়ে যায় তারা।

এই ঘটনায় নিহতের ভাই বদরুজ্জামান নিহতের স্ত্রী ও দুই ছেলেকে আসামি করে কর্ণফুলী থানায় একটি হত্যা মামলা করেন। ওই ঘটনায় ঘটনার দিন রাতেই পুলিশ নিহতের স্ত্রীর লুৎফুন নাহারকে গ্রেফতার করে। একদিন রাতে পালিয়ে যাওয়ার সময় চট্টগ্রাম বিমানবন্দর থেকে ছোট ছেলে মিজানুর রহমানকে এবং আজ ১২ সেপ্টেম্বর সকাল ১০টায় কাতার পালিয়ে যাওয়ার সময় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বড় ছেলে নিজাম উদ্দিনসহ তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কর্ণফুলী থানা পুলিশ।

বিকেলে যোগাযোগ করা হলে কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বৃদ্ধ নুরুল হক নিহতের ঘটনার মামলায় তিনজনকেই গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement