১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চাঁদপুরে বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবিতে মানববন্ধন

চাঁদপুরে বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবিতে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরে তৎকালীন ২০০৯ সালে বিডিআর বিদ্রোহের নামে সংঘটিত হত্যাকাণ্ডের পুনঃতদন্ত এবং চাকরিচ্যূত নির্দোষ বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবিতে মানববন্ধন ও স্মরকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিডিআর কল্যাণ পরিষদের প্রধান সমন্বয়ক মো: তসলিম শেখের নেতৃত্বে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর স্মারক লিপি প্রদান করেন বিডিআরের চাকরিচ্যূত সদস্যরা।

তারা বলেন, মাননীয় প্রধান উপেদেষ্টার মাধ্যমে বিডিআর বিদ্রোহে হত্যাকাণ্ডের পুনঃতদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের শনাক্ত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়া কারাগারে বন্দী বিডিআর সদস্যদের মুক্তিসহ নির্দোষ বিডিআর সদস্যদের সকল সুযোগ-সুবিধাসহ চাকরিতে পুনঃবহালের দাবি করেন তারা।

বিডিআর থেকে চাকরিচ্যূতদের মাঝে উপস্থিত ছিলেন বিডিআর কল্যাণ পরিষদের সদস্য নাছির উদ্দিন, ওয়াদুদ, ইয়াসিন গাজী, মনির হোসেন, আবদুর রশিদ, কবির হোসেন ও শাহজাহানসহ আরো কয়েকজন।


আরো সংবাদ



premium cement
সহকর্মীদের তোপের মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতি বগুড়ায় আমরা বিএনপি পরিবারের সহায়তা পেল ৩ শহীদ পরিবার শিক্ষাভবনে দুই গ্রুপের উত্তেজনা ও হাতাহাতি কাঁচপুরে ছয় হাজার স্কয়ার ফুটের ক্যালিগ্রাফিতে ঐক্যের ডাক ‘মহানবী সা: জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ন্যায্য অধিকার নিশ্চিত করে গেছেন : আল্লামা আবদুল হাই নদভী এনআইডি কার্যক্রম স্থানান্তরে ভোটার তালিকা প্রশ্নবিদ্ধ হবে ডিআরইউর সাবেক সভাপতি আজমল খাদেমের ইন্তেকাল বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি বন্ধের আহ্বান সময়োপযোগী : জাতীয় আইনজীবী সমিতি ১৫ বছর আমার কণ্ঠ রোধ করে রাখা হয়েছিল : মনির খান অরুণা ও রোকেয়া প্রাচীর বিরুদ্ধে মামলা এশিয়ান ট্যুরিজম ফেয়ার কাল থেকে

সকল