১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিপথগামী নেতাকর্মীদের দ্বারা যেন দল ক্ষতিগ্রস্ত না হয় : বিএনপি নেতা শ ই রাহী

- ছবি : নয়া দিগন্ত

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সেক্রেটারি জেনারেল ও উত্তর সাতকানিয়া বিএনপি নেতা শফিকুল ইসলাম রাহী বলেছেন, ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। স্বৈরাচার পতন দীর্ঘদিনের আন্দোলনের ফল। গত দেড় যুগ ধরে ত্যাগ-তিতীক্ষার ফলে বিএনপি এদেশে যে জনপ্রিয়তা অর্জন করেছে, তা আমাদের ধরে রাখতে হবে। পাশাপাশি আমাদের উপর দেশের মানুষের যে আস্থা সৃষ্টি হয়েছে, তা বিপথগামী নেতাকর্মীদের দ্বারা যেন ক্ষতিগ্রস্ত না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে। দলের ভাবমূর্তি নষ্টকারীদের চিহ্নিত করে তাদের প্রতিহত করতে হবে।

তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলার অধিনস্থ সাংগঠনিক ইউনিট উত্তর সাতকানিয়া পুরানগড় ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় বিএনপি নেতা মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ওবাইদুল আরাফাত ও যুবদল নেতা মোহাম্মদ ইসমাইল উদ্দিনের যৌথ সঞ্চালনায় পুরানগড় শাহ শরফুদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা নাছির উদ্দীন, মোহাম্মদ আবু ছৈয়দ, শামসুল ইসলাম বাবলু মেম্বার, আবদুর রহিম, নুরু মেম্বার, ফৌজুল কবির রুবেল, আলমগীর সাকিব, মোহাম্মদ রবি, আতিকুর রহমান, মনির আহমেদ, আরিফুল ইসলাম, আশিকুর রহমান, মহিলা মেম্বার মর্তুজা বেগম, মোহাম্মদ ফোরকান,কৃষক আকতার হোসেন ,প্রবাসী মহিউদ্দীন, মোহাম্মদ নিজাম উদ্দীন, মোহাম্মদ মোস্তাক ও নুরুল আবছার প্রমুখ।

শ ই রাহী বলেন, বিপথগামী কর্মীদের ব্যাপারে দল শুধু বহিষ্কারই নয়, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনকে সহযোগিতা করবে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল