১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাবেক এমপি বদিকে চট্রগ্রাম কারাগারে স্থানান্তর

সাবেক এমপি বদিকে চট্রগ্রাম কারাগারে স্থানান্তর - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারে টেকনাফে হত্যা চেষ্টা মামলায় কারাবন্দী সাবেক এমপি আব্দুর রহমান বদিকে নিরাপত্তাজনিত কারণে চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাকে কক্সবাজার থেকে কড়া পুলিশ পাহারায় চট্রগ্রামে নিয়ে আসা হয়।

গত ২১ আগস্ট বদিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামিমুন তামজিদের আদালত কারাগারে পাঠান। আগের দিন তাকে চট্রগ্রাম নগরের জিইসি মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়েছিল। চট্রগ্রাম কারাগারে বদিকে স্থানান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার সুমাইয়া খাতুন।

তিনি বলেন, বদির নামে চট্রগ্রাম আদালতেও দুদকের মামলা রয়েছে। গত ১৮ আগস্ট টেকনাফ পৌরসভার কেকেপাড়া এলাকায় উপজেলা বিএনপির শীর্ষ নেতা মোহাম্মদ আব্দুল্লাহকে হত্যাচেষ্ঠার অভিযোগ তুলে বদি। উপজেলা চেয়ারম্যান জাফর আহমদসহ ২০ জনকে আসামি করে মামলা করেন আব্দুল্লাহ। সেই মামলায় তাকে আটক করে র‌্যাব-৭। স্বরাস্ট্র মন্ত্রণালয়ের তালিকায় মাদক চোরাচালানে বদি, তার চার ভাইসহ পরিবারের অন্তত ২৬ জনের নাম রয়েছে।


আরো সংবাদ



premium cement
নির্বাচন না হওয়া পর্যন্ত ঐক্যবদ্ধভাবে আ.লীগের দোসরদের প্রতিহত করতে হবে : সারজিস আলম মালয়েশিয়াস্থ নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালন দেবীগঞ্জে দেখা মিলল ভিনদেশী পাখি গ্রেটার ফ্লেমিংগো বন‌্যা-পরবর্তী মানুষ ও প্রাণির চিকিৎসায় মেড কোয়ালিশনের বিনামূল্যে ক্যাম্পেইন পুলিশের ছেলেকে গুলি করে হত্যা : যাত্রাবাড়ী থানার সাবেক ওসি গ্রেফতার ত্রাণের টাকা ব্যাংকে কেন? যা ব্যাখ্যা দিলেন সমন্বয়করা ১৭টি বছর ছিল দুঃসহ কালো রাত : জামায়াত আমির সাবেক কৃষিমন্ত্রী শহীদের দখলে থাকা বন উদ্ধার শেখ হাসিনা পালিয়ে গেলেও তার প্রেতাত্মারা রাষ্ট্রের রন্ধ্রে রন্ধ্রে বসে আছে : জামায়াত সেক্রেটারি অবৈধভাবে ভারতে প্রবেশের সময় শিশুসহ ১৬ বাংলাদেশী আটক জামায়াত একটি গতিশীল বিপ্লবী সংগঠন : গোলাম পরওয়ার

সকল