১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নোয়াখালীতে অস্ত্রসহ আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নোয়াখালীতে অস্ত্রসহ আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের আ’লীগের সেক্রেটারি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জসিম উদ্দিনকে আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্বমাইজচরা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরের দিকে আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিনকে তার নিজ বাড়িতে স্থানীয় ছাত্রজনতা অবরুদ্ধ করে তল্লাসী চালায়। ওই সময় তার বাড়ি দুটি বিদেশি পিস্তল, একটি দেশী পিস্তল ও প্রায় ২০-২৫টি দেশীয় অস্ত্র দা, রামদা, কুড়াল, চাপাতি উদ্ধার করে।

পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনরে সদস্যরা অস্ত্র উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
ওরিয়নের ওবায়দুল করিম পরিবারের ব্যাংক হিসাব জব্দ গোয়াইনঘাটের অবৈধ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, আটক ১ প্রশাসনে অবিলম্বে শৃঙ্খলা ফিরিয়ে আনুন : স্পিক বাংলাদেশ ইবিতে ভিসি নিয়োগের দাবিতে ফের বিক্ষোভ সমাবেশ মানুষের সুবিধাভোগের জন্যেই সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেয়া হয়েছে : স্বরাষ্ট্র উপদেষ্টা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থা পুনর্গঠন আজমেরি ওসমানের টর্চার সেল পরিদর্শন করল র‌্যাব একনেকে ১ হাজার ২২২ কোটি ১৪ লাখ টাকার ৪টি প্রকল্প অনুমোদন এই ঔদ্ধত্যের উৎস কোথায়? সংস্কারের আবশ্যকতা : রাষ্ট্রপতিশাসিত সরকার চাই এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রির ওপর নিষেধাজ্ঞা চেয়ে রিট

সকল