১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১, ১১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
ফেনীতে বন্যার্তদের স্বেচ্ছাসেবক দলের উপহার বিতরণ

মানুষের দুর্ভোগে বিএনপি পাশে আছে, থাকবে : মিন্টু

- ছবি : নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বরেণ্য শিল্পোদ্যোক্তা আবদুল আউয়াল মিন্টু বলেছন, ‘দেশ সঙ্কটময় মুহূর্তে দুর্ভোগের শিকার। সরকারও সাহায্য করতে পারছে না। বিএনপি ও এর সহযোগী সংগঠন মানুষের পাশে আছে। দুর্ভোগের তুলনায় এটা কিছুই না। দুর্ভোগ না কমা পর্যন্ত দলের প্রতিটি কর্মী পাশে থাকবে। ত্রাণ যথেষ্ট নয়, তবু কার্যক্রম চালিয়ে যাবো।’

শনিবার সকালে জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বন্যার্তদের মাঝে উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে শহরের পাগলা মিয়া সড়কের আমেনা সিরাজ কনভেনশন হলে ৭০০ পরিবারকে উপহার বিতরণ করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, সদস্য অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন খান, জেলা কমিটির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহ্বায়ক গাজী হাবিব উল্যাহ মানিক ও আনোয়ার হোসেন পাটোয়ারী।

অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া করা হয়।


আরো সংবাদ



premium cement
দুইটা নির্বাচন লাগবে, রোডম্যাপ দিলেন ফরহাদ মজহার আগামীর পররাষ্ট্রনীতি হবে ছাত্র-জনতার মতামতের ওপর : সারজিস আলম বায়রা সদস্যদের ওপর হামলাকারীদের শাস্তি দাবি একাংশের নেতাদের বিআরআইসিএমের ডিজি মালা খানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কর্মকর্তা ও কর্মচারীদের হাসিনাকে দেশে এনে বিচার করতে হবে : মামুনুল হক বিএনপির ত্রাণ তহবিলে ১৭ লাখ ৭১ হাজার টাকা দিলেন কায়কোবাদ রেকর্ডে জমি ১৮০ শতাংশ খারিজ হয়েছে ৩০০ শতাংশ! ইবিতে বিতর্কিতরা ভিসি হলে অবাঞ্ছিত ঘোষণার হুঁশিয়ারি শহীদ রেদুয়ান হুসাইন সাগরের পরিবারের সাথে ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেলের সাক্ষাৎ ছাত্র-জনতার ঐক্য স্বাধীনতার রক্ষাকবচ : মুসলিম লীগ অ্যাডভোকেট নুরুল হক মজুমদারের মৃত্যুবার্ষিকী আজ

সকল