১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মিরসরাইয়ে বন্যাদুর্গত ১৫ হাজার মানুষের মাঝে বিএনপির খাবার বিতরণ

মিরসরাইয়ে বন্যাদুর্গত ১৫ হাজার মানুষের মাঝে বিএনপির খাবার বিতরণ - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ে বন্যাদুর্গত ১৫ হাজার মানুষের মাঝে বিএনপির উদ্যোগে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার (২৬ আগস্ট) দুপুরে এই কর্মসূচি পালন করা হয়।

খাবার বিতরণ করা হয়েছে উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়ন, ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়ন, ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়ন, ৪ নম্বর ধুম ইউনিয়ন, ৫ নম্বর ওচমানপুর ইউনিয়ন, ৬ নম্বর ইছাখালী ইউনিয়ন, ৭ নম্বর কাটাছরা ইউনিয়ন, ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়ন, ৯ নম্বর মিরসরাই ইউনিয়ন, ১০ নম্বর মিঠানালা ইউনিয়ন, ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়ন, ১২ নম্বর খৈইয়াছড়া ইউনিয়ন, ১৩ নম্বর মায়ানী ইউনিয়ন ইউনিয়ন, মিরসরাই পৌরসভা ও বারইয়ারহাট পৌরসভা এলাকার আশ্রয়কেন্দ্রে আসা লোকজনের মাঝে।

উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর তত্ত্বাবধায়নে খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রশাসক মাহফুজা জেরিন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন, সদস্য আবদুল আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন সেলিম, নুরুল আবছার চেয়ারম্যান, জসিম উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির সাবেক সভাপতি মাঈন উদ্দিন লিটন।

উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌর বিএনপির সদস্য সচিব নিজাম উদ্দিন, উপজেলা তাঁতীদলের সাধারণ সম্পাদক নুরেরচাপা ডিপটি, উপজেলা বিএনপির সদস্য বদরুদৌজা চৌধুরী, যুবদল নেতা এস এম হারুন, দুর্গাপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সরোয়ার হোসেন রুবেল, মুক্তিযোদ্ধা প্রজন্ম দল সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন জনিসহ নেতাকর্মীরা।

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন বলেন, গত ছয় দিন ধরে মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পানিতে নিমজ্জিত রয়েছে। আশ্রয়কেন্দ্রে খাদ্য সঙ্কটে থাকা ১৩টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় সোমবার প্রায় ১৫ হাজার জনের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বন্যা কবলিত মানুষদের পুনর্বাসনের জন্য আমরা বিভিন্ন কর্মসূচি গ্রহণ করছি।

 


আরো সংবাদ



premium cement