০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সেন্টমার্টিনে মস্তকবিহীন আরেক লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ থেকে মস্তকবিহীন আরেক লাশ উদ্ধার করা হয়েছে। লাশটির পরিচয় শনাক্ত করা যায়নি। এর আগে নিখোঁজ তিনজনের দু’জনের লাশ টেকনাফের বাহার ছড়া ইউনিয়নের বড় ডেইল সৈকত থেকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) সাবরাং মুন্ডারডেইল এলাকা থেকে মস্তকবিহীন ওই লাশটি উদ্ধার করা হয়েছে।

বড়ডেইল থেকে উদ্ধার করা দু’জন হলেন সেন্টমার্টিনের ৯ নম্বর ওয়ার্ড দক্ষিণপাড়ার মোহাম্মদ ফাহাদ শাহিন এবং ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইল। দক্ষিণপাড়ার ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ শওকতের লাশ এখনো উদ্ধার করা যায়নি।

এসব বিষয় নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনি।

তিনি বলেন, সেন্টমার্টিনে ট্রলার ডুবিতে নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে গিয়ে স্পিডবোটসহ দু’জন নিখোঁজ হয়। ওই দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকি একজন এখনো নিখোঁজ রয়েছে। এছাড়া মুন্ডারডেইল এলাকা থেকে মস্তকবিহীন নৌকাসহ ওই উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, এটি জেলের লাশ হতে পারে। এটি নিয়ে কাজ করছে নৌ পুলিশ।

সেন্টমার্টিনের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবু বক্কর বলেন, একজন নিখোঁজের খবর পেয়ে স্পিডবোট নিয়ে খুঁজতে গেলে স্পিডবোট উল্টে গিয়ে স্পিডবোটসহ দু’জন নিখোঁজ হয়। পরে আজ তাদের লাশ উদ্ধার করা হয়েছে। তবে শওকতের লাশ এখনো পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত বুধবার (২৪ জুলাই) দুপুর ২টার দিকে টেকনাফ থেকে সেন্টমার্টিন দ্বীপে যাওয়ার পথে গোলারচর সাগরে ঝড়ের কবলে পড়ে ট্রলারডুবি ঘটে। এঘটনায় নুর মোহাম্মদ শওকত নামের একজন নিখোঁজ হলে তাকে উদ্ধারে গিয়ে নিখোঁজ হয় আরো দু’জন।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল