০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মিরসরাইয়ে নারীর গলা কাটা লাশ উদ্ধার, আটক ১

মিরসরাইয়ে নারীর গলা কাটা লাশ উদ্ধার, আটক ১ - প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে সাজেদা আক্তার (৫৫) নামে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তারিফুল ইসলাম (৩৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি নিহত নারীর বড় ছেলের স্ত্রীর ভাই।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল ৪টার দিকে মিরসরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ফারুকীয়া রোডের বন্ধন ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট বাসা থেকে লাশ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

সাজেদা আক্তার উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মো: মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী মো: মামুন চৌধুরী ও ছেলে আজমাদ হোসেন চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিলেও পরে ছেড়ে দেয়।

সাজেদা আক্তারের আত্মীয় মো: শাহীন জানান, সাজেদা আক্তার সম্পর্কে তার চাচী। গত পাঁচ বছর ধরে তার চাচা খান সাহেব ও তার চাচি বন্ধন ভবনের বি-১ ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাদের দুই ছেলে ও এক মেয়ে। দুই ছেলে প্রবাসে থাকেন। কয়েক দিন আগে ছোট ছেলে আমজাদ হোসেন চৌধুরী প্রবাস থেকে দেশে ফেরেন।

বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার জানান, দুপুর ১টার টার পরে তিনি ভবনের সিঁড়ি দিয়ে তিন তলায় যাওয়ার সময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজা পিটানোর শব্দ পেয়ে দেখেন বাহির থেকে দরজায় হুক দেয়া। তিনি দরজার হুক খুলতে দেখেন যে দরজার সামনে মো: মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখেন, মো: মামুন চৌধুরীর স্ত্রী সাজেদা আক্তারের রক্তাক্ত দেহ মেঝের মধ্যে পড়ে রয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, ‘একটি ফ্ল্যাট থেকে সাজেদা আক্তার নামে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও ছেলেকে আটক করা হলেও পরে ছেড়ে দিয়েছি। ওই ঘটনায় জড়িত তারিফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। তার কাছে ১০ ভরি স্বর্নালঙ্কার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পাওয়া গেছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে আর কেউ জড়িত কিনা জিজ্ঞাসাবাদ চলছে।’


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল