০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নবীনগরে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নবীনগরে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ - প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে দু'টি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে।

বুধবার (২৪ জুলাই) সন্ধ্যায় নবীনগর উপজেলার বড় বাংগরা বাইতুন জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের কড়ুইবাড়ি গ্রামের হাফিজ মিয়ার ছেলে গোলাম রাব্বি (২৫) ও মালাই গ্রামের কাদির চৌধুরীর ছেলে পিয়াস চৌধুরী মোটরসাইকেল নিয়ে নবীনগরের দিক যাচ্ছিলেন এবং বিপরীত দিক থেকে মোটরসাইকেল নিয়ে ফিরছিলেন মুরাদনগর উপজেলার বাংগরা থানার বায়রা গ্রামের সেলিম মিয়ার ছেলে সাব্বির মিয়া (২২)। এ সময় নবীনগর উপজেলার বড় বাংগরা বাইতুন জামে মসজিদের সামনে মোটরসাইকেল দু’টির মুখোমুখি সংঘর্ষ হলে সাব্বির মিয়া ঘটনাস্থলে নিহত যায়। গুরুতর আহত গোলাম রাব্বি ও পিয়াস চৌধুরীকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা হাসপাতালে নেয়ার পথে দুজনেরই মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, ‘নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধিদের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
সামরিক ইনস্টিটিউটে রুশ হামলায় নিহতদের স্মরণে ইউক্রেনের শোক প্রকাশ বন্যায় ফেনীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্ষতি ৩৮ কোটি ৭২ লাখ টাকা রাজশাহীতে সাবেক রাবি ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সঙ্কেত ইসরাইলি সেনাবাহিনীর হাতে আমেরিকান নাগরিকের হত্যার নিরপেক্ষ তদন্ত চায় পরিবার শিক্ষা জাতি গঠনের প্রধান হাতিয়ার : ড. ইউনূস দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন?

সকল