০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বাঁশখালীতে নিখোঁজের ২৮ দিন পর জঙ্গল থেকে যুবকের লাশ উদ্ধার

বাঁশখালীতে নিখোঁজের ২৮ দিন পর জঙ্গল থেকে যুবকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় নিখোঁজের ২৮ দিন পর বাড়ির পাশের জঙ্গল থেকে মোহাম্মদ ইরফান (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (৮ জুলাই) সকালে উপজেলা সাধনপুর পাহাড়ি এলাকা বড়ডেইল নামক জঙ্গল থেকে গলিত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত এরফান একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোকাম পাড়ার আব্দুল জলিলের ছেলে বলে জানিয়েছেন বাঁশখালী রামদাস হাট পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক তপন কান্তি বাগচী।

তিনি জানান, গত ১১ জুন খেয়ে বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে তার পরিবারের পক্ষ থেকে ১২ জুন বাঁশখালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

স্থানীয়দের সংবাদের ভিত্তিতে জঙ্গল থেকে ও যুবকের গলিত লাশটি উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যরা গলিত লাশের পরনের কাপড় দেখে ইরফানকে সনাক্ত করে।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত সুধাংশু শেখর হাওলাদার বিকেলে নয়া দিগন্তকে জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মধ্যে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সংলাপে সব দল অন্তর্বর্তীকালীন সরকারকে পূর্ণ সমর্থন দিয়েছে : মাহফুজ আলম যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রীর টয়লেটে আড়িপাতার যন্ত্র বসিয়েছিলেন নেতানিয়াহু! চাঁদপুরের মতলবে মসজিদের ইমামকে রাজকীয় বিদায় মঠবাড়িয়ায় অপহৃত এক শিশুকে উদ্ধার সেনাবাহিনীতে সৎ অফিসাররাই উচ্চতর পদোন্নতির দাবিদার : প্রধান উপদেষ্টা যুদ্ধবিরতির জন্য ইসরাইলের ওপর চাপ প্রয়োগের আহ্বান লেবাননের প্রধানমন্ত্রীর বন্যার্তদের মাঝে ইউএই রেড ক্রিসেন্ট ও ইউএই এইডের ত্রাণ বিতরণ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাণিজ্য মন্ত্রণালয়ের অভিযান গত ৫-৬ বছরে উপমহাদেশে অনেক বেশি আঞ্চলিক সংহতি দেখেছি : ভারতের পররাষ্ট্রমন্ত্রী দীর্ঘদিন পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব

সকল