০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

নোয়াখালীতে পল্লী বিদ্যুৎয়ের কর্মবিরতি

নোয়াখালীতে পল্লী বিদ্যুৎয়ের কর্মবিরতি - ছবি : নয়া দিগন্ত

চাকরি স্থায়ীকরণ ও পল্লী বিদ্যুৎ সমিতির সাথে পল্লী বিদ্যুতায়ন বোর্ড একীভূতকরণের দাবিতে নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা শনিবার সকাল থেকে কর্মবিরতি পালন করছে।

এ সময় নোয়াখালী পল্লী বিদ্যুৎ সদর দফতরের সামনে কর্মকর্তা-কর্মচারীরা বিক্ষোভ প্রদর্শন করতে দেখা যায়। অবিলম্বে দাবি মেনে না নিলে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে বলেও জানানো হয়।

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জাকির হোসেন বলেন, দাবি অনেক আছে পল্লী বিদ্যুৎ সমিতির সাথে পল্লী বিদ্যুতায়ন বোর্ড একীভূত হলে অনেক দাবি পূরণ সহজ হবে।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে ৩ আ’লীগ নেতা গ্রেফতার ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা ইয়েমেনের ইরান সমর্থিত হাউছি বিদ্রোহীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিমান অভিযান হাউসিদের লক্ষ্য করে যুক্তরাষ্ট্রের নৌ-বিমান হামলা বদরুদ্দোজা চৌধুরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত বকশীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী যুক্তরাষ্ট্রে মুসলিম গোষ্ঠীগুলোর অভিযোগ, মধ্যপ্রাচ্য নিয়ে হ্যারিসের কর্মকাণ্ড থেকে তাদের বাদ দেয়া হয়েছে পাথরঘাটায় ছাত্রদলের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

সকল