০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

বান্দরবানে বেনজীরের ৩০ কোটি টাকার সম্পত্তি তত্ত্বাবধানে নিলো জেলা প্রশাসন

বান্দরবানে বেনজীরের ৩০ কোটি টাকার সম্পত্তি তত্ত্বাবধানে নিলো জেলা প্রশাসন - ছবি : নয়া দিগন্ত

বান্দরবানের সুয়ালক ইউনিয়নের মাঝেরপাড়া এলাকায় পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদের প্রায় ৩০ কোটি টাকার সম্পত্তি বাগানবাড়ি গরু ও মৎস্য খামার তত্ত্বাবধানে নিয়েছৈ । আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের নেতৃত্বে প্রশাসন ও দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তাদের নিয়ে একটি টিম সেখানে গিয়ে সম্পত্তি তত্ত্বাবধানে নেয়ার পর সাইনবোর্ড টাঙ্গিয়ে দিয়ে আসেন। সেই সাথে বাগানবাড়িতেও তালা লাগিয়ে দেন।

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন জানিয়েছেন, আদালতের নির্দেশনার পর বেনজীর আহমেদের সম্পত্তিগুলো তত্ত্বাবধানে নেয়া হয়েছে। এবং এসব সম্পত্তি থেকে যা আয় হবে তা সরকারের কোষেধারে জমা হবে।

উল্লেখ্য, সারা বাংলাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সাবেক আইজিপি বেনজীর আহমেদের সম্পত্তি দুর্নীতি দমন কমিশন দুদক খুঁজে বের করার পর বান্দরবানেও বিশাল সম্পত্তির খোঁজ মেলে। বান্দরবানের সুয়ালকে ৫০ এক ও লামায় প্রায় ১০০ একর সম্পত্তির রয়েছে বলে স্থানীয়সূত্রে অভিযোগ রয়েছে। এ বিষয়ে খবর প্রকাশিত হওয়ার পর দুর্নীতি দমন কমিশন সুয়ালকে ২৫ একর সম্পত্তির নথি খুঁজে পায়। এসব সম্পত্তি তত্ত্বাবধানে নিয়েছে বান্দরবানের জেলা প্রশাসন।


আরো সংবাদ



premium cement