০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

সৌদিতে সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ার ২ ভাই নিহত, আহত ১

সৌদিতে সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ার ২ ভাই নিহত, আহত ১ - ছবি : নয়া দিগন্ত

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দুই যুবক (আপন চাচাত ভাই) নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। ওই ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছে।

২৯ জুন (শনিবার) সৌদির আরবের স্থানীয় সময় রাত ১১টায় (বাংলাদেশ সময় রাত ২টা) জেদ্দা-মদিনা সড়কে এ দুর্ঘটনা ঘটে। অহত ব্যক্তি হাসপাতালের আইসিইউতে।

নিহতরা হলেন সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নের মাঝের দোকান এলাকার মিয়ার বাড়ির নুর আহমেদের ছেলে মোহাম্মদ মহিউদ্দিন (৩০) ও আব্দুল করিমের ছেলে মোহাম্মদ তারেক (২৭)। তারা একে অপরের চাচাত ভাই বলে জানা গেছে।

মাদার্শা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: ইব্রাহিম চেয়ারম্যান বিষয়টি নিশ্চিত করে বলেন, মহিউদ্দিন মদিনায় খেঁজুর বাগানে কাজ করতেন। আর তারেক একটি কাপড়ের দোকানে কাজ করতেন। দুজন ও তাদের অপর বন্ধু মনছুরের গাড়িতে করে জেদ্দা ঘুরতে এসেছিলেন। ফেরার পথে একটি যাত্রীবাহী বাসের সাথে তাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মহিউদ্দিন ও তারেক নিহত হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে দু’জনের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় গুরুতর আহত মনছুরকে উদ্ধার করে জেদ্দার কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে এখন ওই হাসপাতালের আইসিইউতে রয়েছে বলে জানিয়েছেন ইউনিয়ন পরিষদ চেয়রম্যান।

তিনি জানান, আবুল মনসুর একই এলাকার আব্দুল জব্বারের ছেলে। দেশের বাড়িতে তার প্রিয় দুই সন্তান রয়েছে।

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনা নিহত সাতখানে দুই যুবক। এবং গুরুতর আহত মনসুর।


আরো সংবাদ



premium cement
হাতিকে চাঁদা না দেয়ায় শুঁড়ে তুলে আছাড়, ফার্মেসি মালিকের মৃত্যু চুয়াডাঙ্গায় ইটভাটার শ্রমিকের লাশ নিয়ে বিক্ষোভ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি আগস্টে বন্যার আশঙ্কা : মোকাবেলায় প্রস্তুতি গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর গিনেস রেকর্ড গড়লেন নলছিটির অঙ্কন জামালপুরে মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক আসামি ১০ বছর পর গ্রেফতার পেনশন স্কিম বাতিলের দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক : অর্থমন্ত্রী জিম্বাবুয়ে ক্রিকেট দলে বেলজিয়ামে জন্মগ্রহণ করা নাকভি বাউয়েট ক্যাম্পাসে ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা অনুষ্ঠিত এলপিএলের প্রথম দিনই ব্যর্থ হৃদয়-মুস্তাফিজ কিশোর ইফাত শ্রীপুর থেকে হারিয়ে গেছে

সকল