০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

সার্বভৌমত্ব ও ইসলাম রক্ষায় জামায়াতের পাশে দাঁড়ানোর আহ্বান : ড. রেজাউল করিম

- ছবি : নয়া দিগন্ত

সকল শ্রেণির নাগরিকদের সরকারের ফাঁদে পা না দিয়ে দেশ, সার্বভৌমত্ব, ইসলাম রক্ষায় জামায়াতে ইসলামীর পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

শনিবার (২৮ জুন) চাঁদপুর শহর জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের নেতাদের ফাঁসির টাইম ঠিক করে দেয়ার পরেও নিজামী, মুজাহিদরা ছিলেন হযরত ইবরাহিম ও ইসমাইল আ:-এর মতো অবিচল। তাদের থেকে শিক্ষা নিয়ে সংগঠনের কর্মীদের ইবরাহিমের মতো বাবা, ইসমাইলের মতো ছেলে এবং হাজেরার মতো মা হওয়ার আহ্বান জানান।

দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব টিকিয়ে রাখার জন্য জামায়াতের কর্মীদেরকে ইবরহিম আ:-এর মতো পরিবার ও ছেলে সন্তান গড়ে তুলতে হবে।

তিনি বলেন, আমরা যখন ঈদ উদযাপন করছি তখন গাজা, ফিলিস্তিনের মানুষ, শিশুরা আর্তনাদ করছে। শাহাদাতকামী মানুষের সামনে ফিলিস্তিনবাসী দৃষ্টান্ত স্থাপন করছে।

তিনি এ দেশের মানুষকেও স্বাধীনতা, সার্বভৌমত্ব ও ইসলামকে টিকিয়ে রাখার জন্য ফিলিস্তিনের মতো দৃষ্টান্ত স্থাপনের আহ্বান জানান।

তিনি বলেন, নিজামী, মুজাহিদ, সাঈদীরা সততা এবং নিরহংকার জীবনের যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তার কৃতিত্ব জামায়াত ও শিবিরের। জামায়াত নেতাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই সরকার তাদের ফাঁসি কার্যকর করেছে।

তিনি বলেন, ১৪০০ বছর আগে কুরআন এবং হাদীসে যা বলা হয়েছে তার সত্যতা পেয়ে বিজ্ঞানী এবং ডাক্তাররা দলে দলে ইসলাম গ্রহণ করছে।

তিনি ডারউইন তত্ত্বের সমালোচনা করে বলেন, ডারউইন হলেন পৃথিবীর নিকৃষ্ট মিথ্যাবাদী। সরকার ডারউইন তত্ত্ব, মদ, জুয়া, ট্রান্সজেন্ডার ইত্যাদির মাধ্যমে এদেশের যুব সমাজকে ধ্বংস করতে চায়।

চাঁদপুর শহর জামায়াতের আমির অ্যাডভোকেট শাহজাহান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী, জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল, সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট শাহজাহান মিয়া, অধ্যাপক আবুল হোসাইন, অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, অধ্যক্ষ হারুন অর রশিদ, শহর জামায়াত নেতা সাইফুল ইসলাম সবুজ, শিবিরের সভাপতি ওমর ফারুক, শ্রমিক নেতা আব্দুল হাই লাভলু, জামায়াত নেতা অ্যাডভোকেট মামুন হোসাইন।

প্রধান অতিথি আরো বলেন, সরকার একই সাথে শিক্ষানীতি, সংস্কৃতি, অর্থনীতি ধ্বংস করছে।

তিনি বলেন, জামায়াতের তৈরি ইসলামি ব্যাংক উপমহাদেশের সেরা ব্যাংক ছিল, সরকার তা লুটপাট করছে।

তিনি বেনজীর ও আজিজ এর সমালোচনা করে বলেন, মানুষের হাত থেকে বাঁচতে পারলেও আল্লাহর হাত থেকে বাঁচতে পারবেন না। আলেম ওলামাসহ সকল শ্রেণির নাগরিকদের সরকারের ফাঁদে পা না দিয়ে দেশ, সার্বভৌমত্ব, ইসলাম রক্ষায় জামায়াতে ইসলামীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি বলেন, একজন জামায়াতকর্মী বেঁচে থাকা পর্যন্ত জালিমের কাছে মাথানত করা হবে না।

তিনি জামায়াত কর্মীদের সততা, তাকওয়া ও মুহাম্মদ স:-এর আদর্শের আলোকে জীবন গড়ার এবং ইনসাফ পূর্ণ জমিন প্রতিষ্ঠায় সকলের সহযোগিতার আহ্বান জানিয়ে বক্তব্য শেষ করেন।


আরো সংবাদ



premium cement
সিমেন্ট শিটের ব্যবহারে প্রাণিসম্পদ খাতে উৎপাদন বাড়বে ১২ হাজার কোটি টাকার বিমানবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা ফুয়াদের আগাম জামিন কেরুর ডিস্টিলারি থেকে উধাও হওয়া স্প্রিরিটের সন্ধানে ৩ তদন্ত কমিটি ফরিদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী চাচাতো বোনকে ধর্ষণের পরে হত্যা গ্রেফতার ১ উচ্চশিক্ষার মূল উদ্দেশ্য মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হওয়া : স্পিকার চিরিরবন্দরে ২৮ লাখ ৫৩ হাজার টাকা নিয়ে লাপাত্তা রকেট কর্মী ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের এজিএম অনুষ্ঠিত বাংলাদেশ ব্যাংকের পরিচালক পদে নাজিম উদ্দিনের পদোন্নতি ইউজিসি প্রফেসর হলেন ড. লুৎফুল হাসান ও ড. জেবা ইসলাম প্রকাশিত সংবাদ সম্পর্কে ইসলামী ব্যাংকের বক্তব্য

সকল