০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

স্বাধীনতা রক্ষার একমাত্র হাতিয়ার হলো ঈমান : ডা. তাহের

বক্তব্য রাখছেন সাবেক এমপি ডা. সৈয়দ আব্দুল্লাহ মু. তাহের। - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশের স্বাধীনতা রক্ষার একমাত্র হাতিয়ার হলো ঈমান বলে জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক এমপি ডা. সৈয়দ আব্দুল্লাহ মু. তাহের।

তিনি বলেন, বাংলাদেশের ভুখণ্ড রক্ষায় ও বিপন্ন মানবতার সেবায় জামায়াত নেতা-কর্মীদের নিরলসভাবে কাজ করতে হবে। জামায়াতে ইসলামীর দায়িত্ব পালনে আমাদেরকে সাহসী ভুমিকা পালন করতে হবে। ইসলামের সুমহান আদর্শের দাওয়াত সর্বসাধারনের কাছে পৌঁছে দিতে হবে। জ্ঞান ও যোগ্যতায় অগ্রগামী হতে হবে। ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কাজ চালিয়ে যেতে হবে। অর্থ্যাৎ বাংলাদেশের স্বাধীনতা রক্ষার একমাত্র হাতিয়ার হলো ঈমান।

শনিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী চৌদ্দগ্রাম উপজেলা শাখার এক দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির ডা. তাহের এসব কথা বলেন।

উপজেলা জামায়াতের আমির মুহাম্মদ মাহফুজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আমির অ্যাডভোকেট মুহাম্মদ শাহজাহান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা ভিপি সাহাব উদ্দিন, মাওলানা ইব্রাহিম, বেলাল হোসাইন, আব্দুর রহিম, ইয়াছিন মজুমদার ও মোশাররফ হোসেন ওপেল।

ডা. তাহের আরো বলেন, প্রত্যেক গ্রাম হবে আমাদের মজবুত ইউনিট, সকল ওয়ার্ড হবে সংগঠিত। এ উপজেলার দায়িত্বশীলদের ভুমিকায় এবং কাজে সকলের জন্য মডেল হিসেবে রূপান্তর করতে হবে।


আরো সংবাদ



premium cement