২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চকরিয়ায় দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

চকরিয়ায় দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত - ছবি : সংগৃহীত

চকরিয়ায় ঈদের আনন্দে বেড়াতে গিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারিয়েছে মোটরসাইকেল আরোহী এক যুবক। এ সময় গুরুতর আহত হন আরো দুই আরোহী।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়ার বরইতলী ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই এলাকায় যাত্রীবাহী লেগুনা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে তিনজন মোটরসাইকেল আরোহী ছিটকে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই প্রাণ হারায় মোহাম্মদ তাইয়েব (২৮) নামে এক যুবক। আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহত মোহাম্মদ তাইয়েব চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া পেন্ডাইর পাড়ার সিরাজ মিয়ার ছেরে বলে জানা গেছে। আহতরা হলেন- একই এলাকার মো: শাওন (২৫) ও চকরিয়ার বরইতলী ইউনিয়নের মো: রাকিব (২৪)।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ঈদের আনন্দে লোহাগাড়ার পদুয়া থেকে বেড়াতে আসেন দুই যুবকসহ তিনজন মোটরসাইকেল যোগে। তারা ঘুরতে বের হয় বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী চার চাকার লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement