০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত

- ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে চাঁদপুর-কুমিল্লা সড়কের বাকিলা এলাকার গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সবুজ (২০), মোজাম্মেল হক( ৩৬) ও তার স্ত্রী পিংকি বেগম (২৫)।

বাকিলার গোগরা গ্রামের হাওলাদার বাড়ির রফিকের ছেলে সবুজের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আর মোজাম্মেদ দম্পতির মৃত্যু হয় হাসপাতালে। তারা ফুলচোয়া বেপারি বাড়ির বাসিন্দা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন।

তিনি জানান, চাঁদপুর থেকে আসা বালুবাহী ট্রাক চাঁদপুরগামী সিএনজিচালিত অটোরিকশায় মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে চাকায় পিষ্ট হয়ে সবুজ নামের এক যুবক নিহত হয়েছেন। দুজনকে মুমূর্ষু অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তাদের মৃত্যু হয়। এছাড়া আহত অপর একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ হওয়ার পর এলাকাবাসীর সহযোগিতায় পুনরায় যান চলাচল শুরু হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ নয়া দিগন্তকে জানান, ঘটনার খবর পেয়ে বালুবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে। একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকি দুজনের লাশ হাসপাতালে।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল