২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চাটখিলে যানজট নিরসনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চাটখিলে যানজট নিরসনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান -

নোয়াখালীর চাটখিলে যানজট নিরসনের লক্ষ্যে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালতি হয়। অভিযান পরিচালনা করেন চাটখিল উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম মোসা। এ সময় চাটখিল বাজারে ফুটপাত দখলমুক্ত করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তার নির্দেশে পুলিশ ও আনচার সদস্যরা ফুটপাত দখলমুক্ত করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, অভিযানে চাটখিল বাজারের নাজমু কসমেটিকসয়ের ভবন মালিক শফিক উল্যাহ ফুটপাত দখল করে দোতলার সিঁড়ি দেয়ার দায়ে সিঁড়ি উচ্ছেদ ও ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা সোমবার উপজেলার বদলকোট গ্রামে একটি বাল্যবিবাহ বন্ধ ও বাল্যবিবাহ দমন আইনে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং মঙ্গলবার সকালে চাটখিল পৌর শহরের ভীমপুরে একটি বাল্যবিবাহ মুচলেকা আদায় করে বন্ধ করেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা দ্বিতীয় হিজবুল্লাহর একাধিক অবস্থানে হামলা চালিয়েছে ইসরাইলি সেনাবাহিনী মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত মানবতার কল্যাণই জামায়াতের রাজনীতির মূলমন্ত্র : ড. মুহাম্মদ রেজাউল করিম ডেঙ্গুতে বাড়ছে মৃত্যু, সরকারের পদক্ষেপ কী? চীনের দ্বিতীয় বৃহত্তম হ্যাকিং গ্রুপকে টার্গেট করছে যুক্তরাষ্ট্র ভারত ৪০০-এর আগেই গুটিয়ে যাবে : মাহমুদ হাসান ট্রাম্পের টার্গেট ইউক্রেন, কমলার গাজা সুইয়িং স্টেটগুলোর ভোটে প্রেসিডেন্ট হবেন ট্রাম্প! ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র! ক্ষুব্ধ রাশিয়া মার্কিন আদালতে অজিত ডোভালকে সমন, খালিস্তানি নেতাকে খুনের চক্রান্তের অভিযোগ

সকল