২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নোয়াখালীতে দাফনের ৫ মাস পর যুবকের লাশ উত্তোলন

-

নোয়াখালীর সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় মধ্যপাড়া আসলাম মৌলভী বাড়ির পারিবারিক কবরস্থান থেকে মৃত্যুর পাঁচ মাস ১৬ দিন পর মো. ইউসুফ ওরফে রাফি (২০) নামের এক যুবকের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করেছে সেনবাগ থানা পুলিশ।

বুধবার দুপুরে সেনবাগ উপজেলা সহকারী কমিশার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাজমিন আলম তুলির উপস্থিতিতে পুলিশ লাশটি কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মামলার এজাহার ও রাফির পরিবার সূত্রে জানাগছে, রাফি বিগত ২০২১ সালের ২৭ মে রাতে প্রতিবেশী নাছির উদ্দিনের ছেলে ইমরান (২১) মোবাইল ফোনে রাফিকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর ২৮মে রাত অনুমানিক আড়াইটার সময় অভিযুক্ত ইমরান রাফির বাড়িতে এসে জানায় রাফি তাদের বাড়িতে ফ্যানের সাথে গামছা পেছিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্ঠা করেছে। পরে তারা রাফিকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় ১ আগস্ট ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাফির মৃত্যু হয়।

এর আগে রাফির ভাই মাসুদুর রহমান তার ভাইকে পরিকল্পিত ভাবে রাফিকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে বিগত ২১জুন প্রতিবেশী ইমরান (২১) তার মা বিবি মরিয়ম প্রকাশ রুনাসহ (৪০) অজ্ঞাত আরো দুই জনকে আসামি করে সেনবাগ থানায় মামলা দায়ের করেন।

মৃত্যুপর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাফির ময়নাতদন্ত সম্পূন্ন হলেও রাফির পরিবার ওই ময়নাতদন্তের রিপোর্ট প্রত্যাখান করে পূর্ণ ময়নাতদন্তে আবেদন করলে বুধবার নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে রাফির লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। লাশ উদ্ধারের খবর পেয়ে এলাকার শত শত নারী-পূরুষ ওই স্থানে ভিড় জমায়। এ সময় পরিবারের সদস্যদের আহাজারিতে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতানা হয়। এ সময় সকলে বিষয়টি তদন্ত পূর্বক দোষিদের আইনে আওয়তায় আনার জোর দাবি জানান।


আরো সংবাদ



premium cement
কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত চুয়াডাঙ্গায় মাদক কারবারে বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম সুইসাইড নোটে ঋণের কথা লিখে বিমানকর্মকর্তার আত্মহত্যা যুক্তরাষ্ট্রে স্বর্ণের দাম রেকর্ড ২৬০৯ ডলার ছাড়িয়েছে আলেমদের সাথে জুলুম করার কারণে আ’লীগের এই পরিণতি হয়েছে : আব্দুল হালিম এক বছরের মধ্যে লেবাননে সবচেয়ে ভয়াবহ বিমান হামলা ইসরাইলের ৭২ ঘণ্টার মধ্যে লঘুচাপ সৃষ্টির আভাস ঢাবিতে ‘দলীয় রাজনীতি’ বন্ধ হলে সমন্বয়করা কি কার্যক্রম চালাতে পারবে? শৈলকুপায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

সকল